বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:১২ |
শিরোনামঃ
চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব ! বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন কাহারোল এপির আয়োজনে শিশুদের জন্মদিন উদযাপন ও উপহার বিতরণ হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন: এমপি নিক্সনকে শোকজ দীঘিনালায় মেরুং ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা
  • HOME
  • বিনোদন
  • অক্ষয় কিনলেন ক্রিকেট টিম
  • অক্ষয় কিনলেন ক্রিকেট টিম

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    বলিউডের অনেক সুপারস্টারের অভিনয়ের পাশাপাশি ক্রিকেটের প্রতিও প্রচুর আগ্রহ রয়েছে। অনেক সেলিব্রিটি ক্রিকেট দলের মালিকও। এর মধ্যে শাহরুখ খান থেকে শুরু করে জুহি চাওলা এবং প্রীতি জিন্তার নাম। এবার সেই তালিকায় যোগ হলো বলিউডের খিলাড়ি কুমার অর্থাৎ অক্ষয় কুমারের নামও।

    অক্ষয় কুমারও ক্রিকেট দলের মালিক সুপারস্টারদের লিগে যোগ দিয়েছেন। অভিনেতা সম্প্রতি নতুন ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগে শ্রীনগর দল কিনেছেন, এটি T10 ক্রিকেট টুর্নামেন্ট। ২০২৪ সালের ২ মার্চ থেকে ৯ মার্চের মধ্যে এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হতে চলেছে।

    এ বিষয়ে অক্ষয় কুমার বলেন, ‘আইএসপিএল এবং শ্রীনগর দলের অংশ হতে পেরে আমি মুগ্ধ। এই টুর্নামেন্টটি ক্রিকেট বিশ্বে একটি গেম-চেঞ্জার হওয়ার প্রতিশ্রুতি দেয় এবং আমি এই অনন্য ক্রীড়া প্রচেষ্টার অগ্রভাগে থাকার জন্য উন্মুখ’।

    অক্ষয়ের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘মিশন রানিগঞ্জ’ বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি। অভিনেতাকে আগামীতে দেখা যাবে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবিতে। এছাড়া, রোহিত শেট্টির ‘সিংহাম অ্যাগেইনে’ ক্যামিও রোলেও দেখা যাবে তাকে। সব ঠিক থাকলে ২০২৪ সালের ক্রিসমাস উপলক্ষে মুক্তি পাবে অক্ষয় অভিনীত ‘ওয়েলকাম ৩’।

     

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেগে গিয়ে অভিনেত্রীর সঙ্গে এ কী করলেন জনি ডেপ?
    এবার কি ভার্চ্যুয়াল যুদ্ধে লিপ্ত বুবলী আর পরীমনি
    শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’
    মেহেরপুরে হয়ে গেল শীতকালীন ভলিবল টুর্নামেন্ট
    আই এফ আই সি ব্যাংকের ব্যতিক্রমী প্রতিবেশী উৎসব পালিত 
    জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা
    হাতীবান্ধায় ঐতিহ্যের উচ্ছ্বাসে মুখরিত পিঠা উৎসব 
    প্রেমে একের পর এক ব্যর্থতা, আক্ষেপ করে যা বললেন সালমান খান
    নোটিশ :