বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৫৭ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • অপরাধ
  • অতিরিক্ত মদ্যপানে সেই ২ নারীর মৃত্যু
  • অতিরিক্ত মদ্যপানে সেই ২ নারীর মৃত্যু

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মাদারীপুরে ভাড়া বাসায় অতিরিক্ত মদ্যপান করে পারুল (২৫) ও সাগরিকা (২০) নামে দুই নারীর মৃত্যু হয়েছে। এছাড়া অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন মৃতের মা সহ আরও দুইজন। 

    শনিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লার বাসার চতুর্থ তলায় এ ঘটনা ঘটে।

    পারুল ও সাগরিকা সম্পর্কে বান্ধবী ছিলেন বলে জানা গেছে। মৃত পারুল ডাসার উপজেলার বালিগাঁও এলাকার ইয়াদ আলী মাতুব্বরের স্ত্রী ও সাগরিকা মাদারীপুর শহরের বটতলা এলাকার মজিবুর রহমানের স্ত্রী। এছাড়া মৃত পারুলের মা ডালিয়া ও সাগরিকার মামা বাবু হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে সাগরিকা তার বান্ধবী পারুল আক্তার রুপা, রুপার মা ডালিয়া,
    সাগরিকার মা সাবিনা ইয়াসমিন ও মামা বাবু মিলে অতিরিক্ত মদ্যপান করে নাচ-গান শেষে ঘুমিয়ে পড়েন। পরে হঠাৎ করেই তাদের চিৎকার চেচামেচি শুনে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। এ সময় তিনি ফ্লোরে মৃত অবস্থায় সাগরিকাকে পড়ে থাকতে দেখেন। এছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল তার মা ডালিয়া ও সাগরিকার মামা বাবুকে কেয়ারটেকার ও স্হানীয়রা মিলে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পারুল আক্তার ও সাগরিকাকে মৃত ঘোষণা করেন।এদিকে স্থানীয় সূত্র জানিয়েছে পহেলা অক্টোবর সাগরিকা, তার মা ও মামা তিনজন মিলে ওই বাসায় ভাড়া ওঠেন। শনিবার রাতে ওই বাসায় অপরিচিত আরও ৩-৪ জন নারী আসেন। পরে এই ঘটনা ঘটে। এরপর থেকে ওই রাতে আসা বাকিদের হদিস পাওয়া যাচ্ছে না।

    এদিকে স্থানীয় আবেদুর রহমান বলেন, তাদের ঘরের ভেতরে পাওয়া সরঞ্জাম থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ্যপান করার কারণেই তাদের এই অবস্থা হয়েছে।

    সাগরিকার মামা বাবু বলেন, আমরা ভাগনি কোথা থেকে মদ নিয়ে এসে আমাকে খাওয়ার জন্য জোড়াজুড়ি করে। পরে বাধ্য হয়ে তার মন রক্ষায় আমিও মদ পান করি। পরে আমার আর কিছু মনে নেই। চোখ মেলে দেখি আমি হাসপাতালে। তারা অনেক মদ পান করেছে। পরে জানতে পারি অতিরিক্ত মদ পানের কারণে আমার ভাগনি আর ওর বান্ধবী মারা গেছে।

    মদ্যপানকারী ডালিয়া আক্তার বলেন, আমার বান্ধবীর মেয়ে মাঝে মাঝেই মদ নিয়ে আসত। আমরা না খাইতে চাইলেও জোর করে খাওয়ানোর চেষ্টা করত। আমি অল্প কিছু খেয়েই অসুস্থ হয়ে পড়েছিলাম। তারপরে কি হইছে আমি আর বলতে পারি না।

    মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিয়াজ মাহমুদ বলেন, গভীর রাতে আমাদের এখানে চার থেকে পাঁচজন নারীকে ভর্তি করা হয়। তাদের মধ্যে দুজন আগেই মারা গেছেন। আর দুজনের অবস্থা আশঙ্কাজনক। ময়নাতদন্তের পর বাকি বিষয়গুলো জানা যাবে।

    মাদারীপুর সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী ঘটনাস্থল পরির্দশন করে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    অশ্লীল এডিট, পাবনায় ৪ ফেসবুকপেজ এডমিন গ্রেপ্তার
    শালিকার সঙ্গে পরকীয়া জেরে দুলাভাই খুন গ্রেফতার ৩
    চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণ : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
    ১০ বছর পালিয়ে থেকেও রক্ষা পেলেন না হত্যা মামলার আসামী আতিয়ার
    স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা মামলায় গ্রেফতার ৩
    ছিনতাইকারী কবলে পড়ে গুরুতর আহত
    Police identity robbery, 1 more arrested in Karnaphuli
    পুলিশ পরিচয়ে ডাকাতি, কর্ণফুলীতে গ্রেপ্তার আরও ১
    র‌্যাব-৫ পৃথক মোবাইল কোর্ট পরিচালনা করে ১২ সদস্যের দালাল চক্রকে গ্রেফতার
    নোটিশ :