সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৫৬ |
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন নান্দাইল উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম রাসেল হতদরিদ্রের মাঝে ঈদ সামগ্রী দিলেন এমপি সিদ্দিকুর রহমান পাটোয়ারী  রাঙ্গাবালী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ, সম্পাদক জামিল  নরসিংদীর শিবপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ  সীতাকুণ্ডের কুমিরায় গঙ্গাপূজায় গিয়ে সাগরে ডুবে দুই শিশুর মৃত্যু ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান- শ্যামল  মাদক একটি অভিশপ্ত জীবন আলহাজ্ব সাখাওয়াৎ হোসেন সুমন  পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব শাহ মঞ্জুর মোরশেদ চৌধুরী  যুবলীগ কর্মী আজাদ হত্যাকান্ড; আসামীরা ১১ মাস বাড়ি ছাড়া! কালিয়ায় দুই শতাধিক পরিবার বাড়িতে ঈদ করতে পারছে না  নোয়াখালীতে সৌদিআরব এর সাথে মিল রেখে কিছু সংখ্যক জাগায় ঈদুল আজহা অনুষ্ঠিত হয়। 
  • HOME
  • জাতীয়
  • অভিযোগ বেশি এবং প্রমাণিত হলে প্রার্থিতা বাতিল হতে পারে : ইসি রাশেদা
  • অভিযোগ বেশি এবং প্রমাণিত হলে প্রার্থিতা বাতিল হতে পারে : ইসি রাশেদা

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ রুবেল হোসেন (স্টাফ রিপোর্টার) দেশ প্রতিদিন।

    নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন, দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থীদের বিরুদ্ধে অভিযোগ বেশি আসলে এবং অভিযোগ প্রমাণিত হলে সর্বনিম্ন ২০ হাজার থেকে ১ লাখ টাকা জরিমানা এমনকি প্রার্থিতাও বাতিল করে দেয়া হতে পারে। অস্থিতিশীল ও বিশৃঙ্খলা সৃষ্টি করে যারা নির্বাচন করবেন তাদের প্রতি নির্বাচন কমিশন জিরো টলারেন্স নীতি গ্রহণ করবেন।

    শনিবার ( বিকাল ৩টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার ছয়টি আসনের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে মতবিনিময় শেষে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা সাংবাদিকদের এসব কথা বলেন।

    তিনি আরও বলেন, নির্বাচন সুষ্ঠু করতে হলে সব দপ্তরের সঙ্গে সমন্বয় করা জরুরি। ইতিমধ্যে সব দপ্তরের সঙ্গে গুরুত্বের সমন্বয় মিটিং করা হয়েছে। প্রার্থীদের আচরণবিধি মেনে কাজ করার পাশাপাশি ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে আসতে পারে সে ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশ দেয়া হয়েছে। এছাড়াও সংবাদকর্মীদের যদি ভয়-ভীতি ও সরঞ্জাম কেড়ে নেয়া হয় সেটাও শাস্তির আওতায় আনা হবে।

    নৌকা প্রার্থীদের পক্ষ থেকে স্বতন্ত্র প্রার্থীদের কর্মী-সমর্থকদের হুমকি-মারপিটের অভিযোগ সংক্রান্ত বিষয়ে বলেন, আমাদের ইলেক্ট্ররাল কমিটি মাঠে কাজ করছে। অভিযোগ প্রমাণিত হলে শাস্তির আওতায় আনা হবে।

    সম্প্রতি বেলকুচিতে নৌকার সমর্থক মোতালব হোসেনের বাড়িতে বোমা তৈরির সময় বিস্ফোরণে একজনের মৃত্যুর বিষয়ে বলেন, বিষয়টি জেনেছি। সিরাজগঞ্জের এসপি তদন্ত তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

    এর আগে তিনি সিরাজগঞ্জ সরকারি কলেজ অডিটোরিয়ামে প্রিজাইডিং অফিসারদের মতবিনিময় করেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশের তরুণ প্রজন্মের খবর কী?
    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    নোটিশ :