বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৫২ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • অপরাধ
  • অস্ত্র মাফিয়া কুখ্যাত “কালা নাসির” গ্রেফতার
  • অস্ত্র মাফিয়া কুখ্যাত “কালা নাসির” গ্রেফতার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    নাজমুল হাসান (স্টাফ রিপোর্টোর) যশোর বেনাপোলঃ  বেনাপোলের পুটখালি সীমান্তের কুখ্যাত কালা নাসিরকে আটক করেছে র‌্যাব-৬ যশোর খুলনা।

    শনিবার সকালে শার্শার বাগআচঁড়া হাইস্কুল মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়। সে শার্শা উপজেলার পুটখালী গ্রামের মৃত বুদো সরদারের ছেলে। তার কাছ থেকে ২টি বিদেশি পিস্তল, ১ টি ওয়ান শুটার গান, ৩ টি রিভলবার, ৪টি ম্যাগজিন ও ১৯ রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। এ ঘটনায় বিকেলে র‌্যাব-৬ খুলনা কার্যালয়ে ব্রিফিং করেছেন অধিনায়ক অফিসার ইনচার্জ ফিরোজ কবির। এ সময়ে তিনি বলেন উল্লেখ্য, গোল্ড নাসির উদ্দিন আইন প্রয়োগকারী সংস্থার কাছে মোস্ট ওয়ান্টেড তালিকা ভুক্ত আসামি ছিল। নাসিরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডজন খানেক মামলা রয়েছ। অস্ত্র মাদক ও কয়েকটি সোনা পাচার ও সোনা উদ্ধার সংক্রান্ত মামলায় তাঁকে খুজছিল আইন প্রয়োগকারী বিভিন্ন সংস্থার সদস্যরা। আরো কয়েকটি মামলায় তাকে শ্যোন অ্যারেস্ট দেখানো হতে পারে বলেও তথ্য মিলেছে।

    অভিযোগ রয়েছে গোল্ড /কালা নাসির দীর্ঘদিন বেনাপোলের সীমান্ত এলাকায় নানা অপকর্মে জড়িত। সে সোনারবার পাচার ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত। এ কাজে সে আইন প্রয়োগকারী সংস্থার সদস্যদের সাথে সখ্যতা বজায় রেখে অবৈধ কারবার চালিয়ে যেতো বলে জানা গেছে।

    কিন্তু এদিন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সদস্যরা অভিযান চালিয়ে ৬টি অস্ত্র, ৪টি ম্যাগজিন ও ১৯ রাউন্ড গুলিসহ আটত করতে সক্ষম হয়েছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    অশ্লীল এডিট, পাবনায় ৪ ফেসবুকপেজ এডমিন গ্রেপ্তার
    শালিকার সঙ্গে পরকীয়া জেরে দুলাভাই খুন গ্রেফতার ৩
    চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণ : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
    ১০ বছর পালিয়ে থেকেও রক্ষা পেলেন না হত্যা মামলার আসামী আতিয়ার
    স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা মামলায় গ্রেফতার ৩
    ছিনতাইকারী কবলে পড়ে গুরুতর আহত
    Police identity robbery, 1 more arrested in Karnaphuli
    পুলিশ পরিচয়ে ডাকাতি, কর্ণফুলীতে গ্রেপ্তার আরও ১
    র‌্যাব-৫ পৃথক মোবাইল কোর্ট পরিচালনা করে ১২ সদস্যের দালাল চক্রকে গ্রেফতার
    নোটিশ :