বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:১৩ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • অন্যান্য
  • আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি জয়পুরহাট পৌর মেয়রের জনসভায় জনতার ঢল
  • আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি জয়পুরহাট পৌর মেয়রের জনসভায় জনতার ঢল

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ রুহুল আমিন (জেলা প্রতিনিধি) :

    আগামী ১ অক্টোবর ২০২৩ দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশির তালিকায় বেশ শক্ত অবস্থানে জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক ।বৈরী আবহাওয়ার সত্বেও তার আহবানে সাড়া দিয়ে নানা বয়সী হাজার হাজার নারী-পুরুষ দলে দলে যোগ দিয়েছেন প্রাক-নির্বাচনী প্রচারনার জনসভায়। গতকাল শনিবার সন্ধ্যায় ওই জনসভা অনুষ্ঠিত হয় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা উচ্চবিদ্যালয় মাঠে।

    বাগজানা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত জনসভায় পুরানপৈল বক্তৃতা করেন- আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, পাঁচবিবি পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, জয়পুরহাট পৌরসভার প্যানেল মেয়র ইকবাল হোসেন সাবু, আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, জেলা যুবলীগের আহবায়ক রাসেল দেওয়ান মিলন, জেলা ছাত্রলীগ সভাপতি জাকারিয়া হোসেন রাজা প্রমূখ। সভায় সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী মোস্তাফিজুর রহমান মোস্তাক নিজেকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসাবে ঘোষনা দেন।

    ইতোমধ্যে এই তরুন নেতা দূর্যোগ ও আপদ কালীন সময়ে অসংখ্য দু:স্থদের মাঝে ব্যাপক সাহায্য-সহায়তা করে চলেছেন। এ ছাড়া ইতোপূর্বেকার নির্বাচনী জনসভাগুলিতে মোস্তাক যে সব প্রতিশ্রুতি দিয়েছেন তা বাস্তবায়নে ঈষর্নীয় সাফল্য দেখিয়েছেন তিনি। শুধু জয়পুরহাট নয় বিষয়টি দেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করলে অল্প দিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে ওঠেনি এই তরুন জননেতা। তা হোক না কেন কোন নির্বাচনী সভা বা পথসভা কিংবা ধর্ম সভা বৃষ্টি-বাদল বা শীত-গ্রীস্ম উপেক্ষা করে তার সমাবেশে উপস্থিত হন বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নারী-পুরুষ।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    circular
    “শোক সংবাদ” তার মৃত্যুতে আমরা শোকাভিভূত
    আনোয়ারায় বর আসার আগেই কনে উধাও
    তীব্র তাপদাহের কারণে শ্রমজীবী মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ
    ছাত্রলীগ নেতা নিহত মুখলেছুর রহমান লাশ উদ্ধার করেছে পুলিশ
    ডিডিপি টেলিভিশনের উদ্বোধন গান | শাহীন রেজা সোহরাব
    শুভ উদ্বোধন বাংলাদেশে চালু হলো ডিডিপি টেলিভিশন
    দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোবারক হোসেন মিলু
    নোটিশ :