বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:২১ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • অপরাধ
  • আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার, ৫টি মোটরসাইকেল উদ্ধার
  • আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার, ৫টি মোটরসাইকেল উদ্ধার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ আব্দুর রাজ্জ (প্রতিনিধি) :

    চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের হাতে মোটরসাইকেল চোর চক্রের চারজনকে গ্রেফতার ও পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করতে সক্ষম হয়েছে।
    শনিবার দিবাগত রাত থেকে অভিযান চালিয়ে রবিবার বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে জেলা গোয়েন্দা শাখা’র ডিবি পুলিশ।

    গ্রেফতার কৃতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার টিকরি বাজার এলাকার জামাল উদ্দিনের ছেলে মোঃ ডলার আলী(২২) কানসাট গোপাল নগর এলাকার আঃ: আলীমের ছেলে সাব্বির আহমেদ সিফাত (২৫) হাউস নগর এলাকার আবুল কালাম আজাদের ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৬) বাগবাড়ি গ্রামের এজাবুল হকের ছেলে মোঃ দুলাল বাবু (২৭)।

    উদ্ধারকৃত ৫টি মোটরসাইকেলের বিবরন: ১টি ১২৫ সিসি কালো রং একটি বাজাজ ডিসকভার। ১টি ১০০ সিসি লাল রং বাজাজ সিটি। ১টি ১২৫ সিসি নীল কালো রং এর স্ট্রাইকার। ১টি ১৫০ সিসি লাল রং এর এ্যাপাচি RTR। ১টি ১০০ সিসি নীল কালো রং এর TVS মেট্রো একটি পুলিশ হেফাজতে রয়েছে।

    সম্প্রতি সময়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি বৃদ্ধি পাওয়ায় মোটরসাইকেল চুরি রোধ কল্পে পুলিশ সুপার মোঃ ছাইদুল হাসান পিপিএম নির্দেশক্রমে জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ, মোঃ বাবুল উদ্দিন সরদার, এর সার্বিক তত্ত্বাবধায়নে এসআই ( নি:) মোঃ আসগর আলী এর নেতৃত্বে সঙ্গীয় ও অফিসার ফোর্স শিবগঞ্জ থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করতে সক্ষম হন।

    পুলিশ জানান, উপরোক্ত আসামিগণ চাঁপাইনবাবগঞ্জ জেলা সহ রাজশাহী বিভাগের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি করে মোটরসাইকেলের চেসিস ও ইঞ্জিন নম্বর পরিবর্তন করে বিভিন্ন লোকের কাছে কম দামে বিক্রয় করে আসতেছিল মর্মে স্বীকার করে। আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করত বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

    বি:দ্র: কারো উপরোক্ত বর্ণনার মোটরসাইকেল চুরি হলে প্রয়োজনীয় কাগজপত্রসহ চাঁপাইনবাবগঞ্জ ডিবি অফিসে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ করা হয়েছে। মোবাইল: ০১৭২২-২৪৪৮৫১।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব
    পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক
    বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট
    শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২
    নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার
    অশ্লীল এডিট, পাবনায় ৪ ফেসবুকপেজ এডমিন গ্রেপ্তার
    শালিকার সঙ্গে পরকীয়া জেরে দুলাভাই খুন গ্রেফতার ৩
    চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণ : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
    নোটিশ :