রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৪২ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • বিনোদন
  • আমির খান ও কিরণ রাও একসাথে প্রযোজিত “লাপাত্তা লেডিস”
  • আমির খান ও কিরণ রাও একসাথে প্রযোজিত “লাপাত্তা লেডিস”

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    বলিউডের একটি নতুন সিনেমা ‘লাপাত্তা লেডিস’ আসছে, এবং এতে প্রযোজক হিসেবে বলিউড সুপারস্টার আমির খান অভিনীত। এই সিনেমা পরিচালনা করছেন আমিরের সাবেক স্ত্রী কিরণ রাও। এই সিনেমা ‘লাপাত্তা লেডিস’ নামের নতুন টিজার দিয়ে সম্প্রতি প্রকাশ্যে উপস্থিত হয়েছে। টিজারটি দেখে প্রতিষ্ঠান বোধ করা যায় যে এই সিনেমা একটি অদ্ভুত এবং হারানো বউ সম্পর্কে একটি অনন্য গল্প নিয়ে তৈরি করা হয়েছে। টিজারে দেওয়া হয়েছে যে এই সিনেমাটির গল্প একটি সামাজিক বাণী নিয়ে আসবে।

    আমির খান আগেও বিভিন্ন সফল সিনেমা প্রযোজনা করেছেন, যেগুলি মধ্যে ‘লাগান’, ‘তারে জমিন পার’, ‘জানে তু ইয়া জানে না’, ‘পিপলি লাইভ’, ‘ধোবি ঘাট’, ‘দিল্লি বেলি’, এবং ‘তালাশ’ সহ অন্যান্য সিনেমা রয়েছে।

    ২০০১ সালে ‘লাগান’ সিনেমার সেটে আমির খান কিরণ রাওয়ের সাথে পরিচয় করেন। এরপর তাদের বন্ধুত্ব পরিণত হয়ে প্রেমে পরিণত হয়, এবং ২০০৫ সালে তাদের বিবাহ সম্পন্ন হয়। কিন্তু ২০২১ সালে, ১৫ বছরের দাম্পত্য জীবনে একটি অত্যাশ্চর্যকর ঘটনা ঘটে এবং তারা অপ্রাক্তনভাবে বিয়েবিচ্ছেদ ঘোষণা করে। সে সময়ে, আমির-কিরণ জানান যে তারা স্বামী-স্ত্রী হতে যাচ্ছেন না, তবে তাদের এই সম্পর্ক সহযোগী হিসেবে এবং একে অন্যের পরিবারের সদস্য হিসেবে থাকবে।

    ‘লাপাত্তা লেডিস’ সিনেমা প্রয়োজনা করেছে আমির খান এবং কিরণ রাও, এবং আমরা মুক্তি পেতে সালের শুরুতে, ২০২৪ সালের ৫ জানুয়ারি অপেক্ষা করছি।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেগে গিয়ে অভিনেত্রীর সঙ্গে এ কী করলেন জনি ডেপ?
    এবার কি ভার্চ্যুয়াল যুদ্ধে লিপ্ত বুবলী আর পরীমনি
    শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’
    মেহেরপুরে হয়ে গেল শীতকালীন ভলিবল টুর্নামেন্ট
    আই এফ আই সি ব্যাংকের ব্যতিক্রমী প্রতিবেশী উৎসব পালিত 
    জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা
    হাতীবান্ধায় ঐতিহ্যের উচ্ছ্বাসে মুখরিত পিঠা উৎসব 
    প্রেমে একের পর এক ব্যর্থতা, আক্ষেপ করে যা বললেন সালমান খান
    নোটিশ :