সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৮ |
শিরোনামঃ
রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী থাকলেও শিক্ষক নেই স্কুল তালাবদ্ধ বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
  • HOME
  • বিনোদন
  • আমির খান ও তাসনিয়া ফারিণ এক সিনেমায়
  • আমির খান ও তাসনিয়া ফারিণ এক সিনেমায়

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান বাংলা সিনেমা প্রযোজনা করার সিদ্ধান্ত নিয়েছেন। আমিরের প্রযোজিত সেই সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করার সুযোগ পেয়েছেন বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

    জানানো হয়েছে, সিনেমাটি নির্মাণ পরিকল্পনার প্রায় শেষের দিকে।ইতিমধ্যেই এই সিনেমার পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে বিপ্লব গোস্বামীকে। আমির খান প্রযোজিত সেই সিনেমার নাম দেওয়া হয়েছে “পাত্রী চাই ”

    ৪ বছর পূর্বে চিত্রনাট্যকার খোঁজার প্রতিযোগিতা থেকে পরিচয় হয় আমির খান ও বিপ্লব গোস্বামীর। বিপ্লবের লেখা সেই গল্প সেই সময় হৃদয় ছুঁয়ে যায় বিচারক আমির খানের। এরপরই বিপ্লবের লেখা “লাপাত্তা লেডিস” প্রযোজনা করেন আমির খান। এবার সেই বিপ্লবের হাত ধরে বাংলা সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন আমির। আর সেই সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

     

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেগে গিয়ে অভিনেত্রীর সঙ্গে এ কী করলেন জনি ডেপ?
    এবার কি ভার্চ্যুয়াল যুদ্ধে লিপ্ত বুবলী আর পরীমনি
    শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’
    মেহেরপুরে হয়ে গেল শীতকালীন ভলিবল টুর্নামেন্ট
    আই এফ আই সি ব্যাংকের ব্যতিক্রমী প্রতিবেশী উৎসব পালিত 
    জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা
    হাতীবান্ধায় ঐতিহ্যের উচ্ছ্বাসে মুখরিত পিঠা উৎসব 
    প্রেমে একের পর এক ব্যর্থতা, আক্ষেপ করে যা বললেন সালমান খান
    নোটিশ :