বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:২৮ |
শিরোনামঃ
চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব ! বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন কাহারোল এপির আয়োজনে শিশুদের জন্মদিন উদযাপন ও উপহার বিতরণ হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন: এমপি নিক্সনকে শোকজ দীঘিনালায় মেরুং ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা
  • HOME
  • জাতীয়
  • ইসরায়েলী বর্বরতা ও গণহত্যার প্রতিবাদে ঈদগাঁও’তে মানববন্ধন
  • ইসরায়েলী বর্বরতা ও গণহত্যার প্রতিবাদে ঈদগাঁও’তে মানববন্ধন

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোহাম্মদ সেলিম(স্টাফ রিপোর্টার):

    ফিলিস্তিনের বেসামরিক নাগরিকদের উপর বর্বরোচিত ইসরায়েলী গণহত্যা ও মানবতাবিরোধী নৃশংতার বিরুদ্ধে
    মানববন্ধন করেছে সম্মিলিত নাগরিক ফোরাম ঈদগাঁও উপজেলা।গতকাল ১৭ অক্টোবর মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় ঈদগাঁওবাজারের শাপলা চত্বরে ওই মানব্বন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।
    যুদ্ধ নয় শান্তি চাই, অবিলম্বে ইসরায়েলী গণহত্যা ও বর্বরোচিত হামলা বন্ধ করার দাবীতে জাতিধর্মবর্ণ নির্বিশেষে ঈদগাঁও উপজেলার শতশত শান্তিকামি সাধারণ মানুষ ব্যানার ফেস্টুন নিয়ে স্বতঃস্ফূর্তভাবে মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে।
    ইসরায়েলী গণহত্যার শিকার ফিলিস্তিনের নিরীহ মানুষের প্রতি সংহতি জানিয়ে মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে হাসান তারেকের নেতৃত্বে ঈদগাঁওবাজার ব্যবসায়ী পরিচালনা পরিষদ,প্রিন্স হামিদের নেতৃত্বে ঈদগাঁওবাজার টেইলার্স মালিক সমিতি, ও জাগিরপাড়া যুব সোসাইটি’সহ একাধিক সামাজিক ও ব্যবসায়ী সংগঠন।

    সম্মিলিত নাগরিক ফোরামের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাকলাইন মোশতাকের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সম্মিলিত নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক লেখক ও সাংবাদিক কাফি আনোয়ার, ঈদগাঁও ইউনিয়ন আ’লীগের সভাপতি তারেক আজিজ।

    বক্তারা অবিলম্বে গাজায় ইসরায়েলী আগ্রাসন বন্ধ করে ফিলিস্তিনি নাগরিকদের মানবাধিকার ফিরিয়ে দেয়ার আহবান জানান।
    তারা বলেন আমেরিকার ইন্ধনে ঈহুদীবাদি ইসরায়েলী সরকার গত অর্ধশতাব্দী ধরে ফিলিস্তিনের এই আরব উপদ্বীপে নিজ ঘরে পরবাসী করে রেখেছে। অবরুদ্ধ গাজাবাসীর পিঠ দেয়ালে ঠেকে গেছে।
    ইসরায়েল নির্বিচারে গণহত্যা চালিয়ে পৃথিবীর মানচিত্র থেকে ফিলিস্তিনকে নিশ্চিহ্ন করার ঘৃণ্য ও জঘন্য রক্তখেলায় মেতে উঠেছে। বিশ্বের দেশে দেশে শান্তিকামী ও মানবতাবাদি সাধারণ মানুষ নিপীড়িত ফিলিস্তিনী জনগণের পাশে দাঁড়িয়েছে,সংহতি প্রকাশ করছে।
    বিশ্ব জনমতকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ইসরায়েলী সরকার গণহত্যার নেশায় হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পড়েছে, অচিরেই এর পরিণাম ইসরায়েলকে ভোগ করতে হবে বক্তারা হুশিয়ারী উচ্চারণ করেন।
    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সম্মিলিত নাগরিক ফোরামের আবুল কালাম,সাইফুল ইসলাম, নূরুল হুদা,মাহবুব আলম মাবু।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশের তরুণ প্রজন্মের খবর কী?
    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    নোটিশ :