রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৪ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • অন্যান্য
  • কালকিনিতে চুরির অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যা
  • কালকিনিতে চুরির অভিযোগে এক যুবককে পিটিয়ে হত্যা

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ মনির হোসেন পরাগ (জেলা প্রতিনিধি):

    মাদারীপুরের কালকিনিতে ভ্যান চুরির অপবাদে আজিজুল শিকদার (২৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয়দের বিরুদ্ধে।

    গত মঙ্গলবার (১০ ই অক্টোবর) দিবাগত রাতে সিডিখান ইউনিয়নের ২ নাং ওয়ার্ডের ঢাকি কান্দি এলাকায় আজিজুল হোসেনকে চুরির অপবাদে আটকে রেখে মারধর করা হয়। পরে স্বজনরা স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে বুধবার (১১ অক্টোবর) ১১টা ৩০ মিনিটের দিকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজিজুল শিকদার (২৫) এর মৃত্যু হয়। নিহত আজিজুল শিকদার (২৫) কালকিনি পৌরসভার পাংগাশিয়া এলাকার মোঃ রহিম শিকদারের ছেলে।

    নিহতের স্বজনের বরাত দিয়ে পুলিশ জানান, কালকিনি উপজেলার চর দৌলত খান (সিডিখান) এলাকায় কয়েকদিন আগে একটি ভ্যান চুরির ঘটনা ঘটে। সেই ভ্যান চুরিকে কেন্দ্রো করে গত মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক সাড়ে বারোটার দিকে আজিজুল শিকদার স্থানীয় একটি বাজার থেকে তার নিজবাড়ি কালকিনি পৌর এলাকায় আসার পথে ঐ স্থানের কিছুলোক জন মিলে আজিজুল শিকদার কে চোর সন্ধেহে তাকে আটক করে বেদম মারপিট করেন, এমন সমায় ঘটনা স্থলে উক্ত এলাকার কয়েকজন লোকজন চলে আসলে আজিজুল কে রেখে উক্ত লোকজন পালিয়ে যায়, সংবাদ পেয়ে আজিজুলের স্বজনেরা স্থানীয়দের সহযোগিতায় গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। পরে ১১ টা ৩০ মিনিটের সময় আজিজুল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।

    নিহত আজিজুলের বোন আকলিমা বেগম বলেন, আমার ভাই বাজার থেকে বাড়ি আসার পথে স্থানীয় লোকজনেরা আমার ভাইকে আটকে রেখে মারধর করে। আর তাদের মারধরের কারনে আমার ভাই মারা গেছে। যে বা যাহারা আমার ভাইকে মেরেছে আমি তাদের বিচার চাই।এদিকে আজিজুলের পিতা মোঃ রহিম শিকদার বলেন, তারা আমার ছেলেকে শুধু শুধু মিথ্যা অপবাদ দিয়ে মারধর করে হত্যা করে ফেলেছে আমি এদের ফাঁসি চাই। কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নাজমুল ইসলাম বলেন, আজিজুল নামে এক যুবককে চোর অপবাদ দিয়ে মারধর করে হত্যা করেছে স্থানীয়রা। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ আসেনি, অভিযোগ আসলে অবশ্যই তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

     

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    circular
    “শোক সংবাদ” তার মৃত্যুতে আমরা শোকাভিভূত
    আনোয়ারায় বর আসার আগেই কনে উধাও
    তীব্র তাপদাহের কারণে শ্রমজীবী মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ
    ছাত্রলীগ নেতা নিহত মুখলেছুর রহমান লাশ উদ্ধার করেছে পুলিশ
    ডিডিপি টেলিভিশনের উদ্বোধন গান | শাহীন রেজা সোহরাব
    শুভ উদ্বোধন বাংলাদেশে চালু হলো ডিডিপি টেলিভিশন
    দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোবারক হোসেন মিলু
    নোটিশ :