সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:২০ |
শিরোনামঃ
রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী থাকলেও শিক্ষক নেই স্কুল তালাবদ্ধ বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
  • HOME
  • অন্যান্য
  • কালকিনিতে ছোট ভাইয়ের কোপের আঘাতে বড় ভাই খুন
  • কালকিনিতে ছোট ভাইয়ের কোপের আঘাতে বড় ভাই খুন

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ মনির হোসেন পরাগ (জেলা প্রতিনিধি):

    মাদারীপুরের কালকিনিতে ছোট ভাই সায়েম আকনের (২৮) হাতে বড় ভাই মো. শফিকুল ইসলাম সাইলু (৪৫) খুন হয়েছে। আজ
    বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়নের হামেদ খাঁয়ের হাট নামক এলাকায় এই ঘটনা ঘটেছে।

    নিহত শফিকুল ইসলাম সাইলু কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের পশ্চিম সাহেবরামপুর গ্রামের সাইদুল আকনের ছেলে।

    পুলিশ, স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা গেছে, কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়নের পশ্চিম সাহেবরামপুর এলাকার সাইম আকন দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছেন। ছোট ভাইকে মাদক সেবনে বাধা দেন বড় ভাই শফিকুল ইসলাম সাইলু। এতে ক্ষিপ্ত হয়ে উঠেন ছোট ভাই সায়েম আকন।

    আজ বৃহস্পতিবার বিকেলে বড় ভাই সাইলু আকন তার শশুরবাড়ি পিরোজপুর যাবার জন্য রওয়ানা হন। এসময় তার ছোট ভাই সায়েম আকন ওষুধ কেনার কথা বলে বাড়ি থেকে বের হন। বড় ভাই একটি অটো ভ্যানে করে বাসস্ট্যান্ড যাবার জন্য উঠেন। এসময় ছোট ভাইও ঐ অটো ভ্যান উঠেন। এসময় তারা পার্শ্ববর্তী ইউনিয়ন রমজানপুরের হামেদ খায়ের হাট এলাকার বাজার পার হয়। পরে ফাকা জায়গায় অটোভ্যানটি আসলে ছোট ভাই সায়েম আকন তার বড় ভাই সাইলু আকনকে কেচি দিয়ে কুপিয়ে হত্যা করেন। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এসে সায়েম আকনকে আটক করে মারধর দেয়। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান। এছাড়াও আহত অবস্থায় ছোট ভাই সায়েম আকনকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

    সাহেবরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহবুবুর রহিম মুরাদ সরদার বলেন, মাদক সেবনে বাধা দেয়ায় বড় ভাইকে হত্যা করেছে তার আপন ছোট ভাই। ঘটনাটি খুবই দু:খজনক।

    কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হাসান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওর ছোট ভাই সায়েমকে উদ্ধার করে পুলিশের নজরদারীতে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, বড় ভাই সাইলু আকন তার ছোট ভাই সায়েম আকনকে মাদক খেতে বাধা দেন ও তাকে মাদক নিয়ন্ত্রণ কেন্দ্রে পাঠাবেন বলে জানান। এতে করে সে ক্ষিপ্ত হয়ে এই ঘটনা ঘটিয়েছে। তবে এই ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পরিবারের পক্ষ থেকে মামলা প্রক্রিয়াধীন আছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    circular
    “শোক সংবাদ” তার মৃত্যুতে আমরা শোকাভিভূত
    আনোয়ারায় বর আসার আগেই কনে উধাও
    তীব্র তাপদাহের কারণে শ্রমজীবী মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ
    ছাত্রলীগ নেতা নিহত মুখলেছুর রহমান লাশ উদ্ধার করেছে পুলিশ
    ডিডিপি টেলিভিশনের উদ্বোধন গান | শাহীন রেজা সোহরাব
    শুভ উদ্বোধন বাংলাদেশে চালু হলো ডিডিপি টেলিভিশন
    দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোবারক হোসেন মিলু
    নোটিশ :