বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪৭ |
শিরোনামঃ
চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব ! বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন কাহারোল এপির আয়োজনে শিশুদের জন্মদিন উদযাপন ও উপহার বিতরণ হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন: এমপি নিক্সনকে শোকজ দীঘিনালায় মেরুং ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা
  • HOME
  • অন্যান্য
  • কালীগঞ্জের বিষাক্ত সাপের কামড়ে ৯ম শ্রেণির ছাত্রীর মৃত্যু
  • কালীগঞ্জের বিষাক্ত সাপের কামড়ে ৯ম শ্রেণির ছাত্রীর মৃত্যু

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ হানিফ মিয়া (প্রতিনিধি):

    লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চাঁপারহাট পরশুরাম এলাকায় সাপের কামড়ে সুমী আক্তার নামে ৯ম শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে।

    বুধবার (১১ অক্টোবর) সকালে বাড়ি থেকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত সুমি আক্তার উপজেলার পশুরামপাড়া এলাকার উসমান আলীর মেয়ে এবং চাপারহাট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

    নিহতের পরিবার সুত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সুমি মঙ্গলবার রাতে পড়াশোনা ও খাওয়া শেষ করে তার বিচানায় শুয়ে পড়ে। এদিকে তার বিছানায় আগে থেকেই ওৎ পেতে ছিল একটি বিষধর সাপ। পরে গভীর রাতে বিষাক্ত সাপটি সুমির ডান হাতের বুড়ি আঙ্গুলে ছোবল মাড়লে সে চিৎকার দিয়ে ওঠে। সুমীর চিৎকারে তার পরিবারের লোকজন ছুটে আসে। এদিকে সাপের বিষাক্ত ছোবলে সুমির শরীরে বিষ ছড়িয়ে গেলেও পরিবারের লোকজন তা বুঝতে না পেরে ঝাড়ফুক দিয়ে সুস্থতার চেষ্টা করে। এর পরপরই সুমির সমস্ত শরীর নিল বর্ন হতে থাকে। পরে তার অবস্থার অবনতি হলে সকালে সুমিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

    নিহতের দাদা জয়নাল আবেদীন জানায়, আমরা বুঝতে পাইনি যে সুমিকে সাপে কামড় দিয়েছিল।সে শুধু বলতেছিল তার আঙ্গুলে কি যেন কামড় দিয়েছে। পরে শরীরে ব্যথার কারনে তার শরীর নাড়তেই দেয় না সুমী। তার পুরো শরীর ব্যাথায় কাতর হয়ে গিয়েছিল। ব্যথায় শরীরে হাত দিতে না দেয়ার কারনে তাকে হাসপাতালে নিতে দেরি হয়েছিল। ভোরের দিকে খুব বেশী অসুস্থ হলে সকালে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। দলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন কাহারোল এপির আয়োজনে শিশুদের জন্মদিন উদযাপন ও উপহার বিতরণ
    পোরশায় শিক্ষা সপ্তাহের উদ্বোধন ও আলোচনা সভা
    অসহায় জীবন যাপন করছে মোহম্মদ পুর ৯ নং ওয়ার্ডের সভাপতি কলিম উদ্দিন মন্ডল
    circular
    “শোক সংবাদ” তার মৃত্যুতে আমরা শোকাভিভূত
    আনোয়ারায় বর আসার আগেই কনে উধাও
    তীব্র তাপদাহের কারণে শ্রমজীবী মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ
    ছাত্রলীগ নেতা নিহত মুখলেছুর রহমান লাশ উদ্ধার করেছে পুলিশ
    নোটিশ :