বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩৩ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • আন্তর্জাতিক
  • কুলিদের পাশে ভারতের কংগ্রেস নেতা “রাহুল গান্ধী”
  • কুলিদের পাশে ভারতের কংগ্রেস নেতা “রাহুল গান্ধী”

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    গায়ে স্টেশন কুলিদের লাল জামা। মাথায় যাত্রীদের লাগেজ। দু’হাতে মাথায় ভার ধরে হাঁটছেন। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে ভারতের দিল্লি আনন্দ বিহার রেলস্টেশনে এভাবেই দেখা গেল ভারতের কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে। এ খবর জানিয়েছে এনডিটিভি, আনন্দবাজার অনলাইন।

    ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, এদিন স্টেশন চত্বরে কুলিদের সুবিধা-অসুবিধা নিয়ে কথা বলেন রাহুল। তাদের পাশে থাকার আশ্বাস দেন। পরে কংগ্রেসের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে লেখা হয়, জননেতা রাহুল দিল্লির আনন্দ বিহার স্টেশনে কুলিদের সঙ্গে দেখা করেছেন। সেখানে তিনি কুলি এবং মালবাহকদের কথা শোনেন। ভারত জোড়ো যাত্রা এখনও চলছে।

    বিভিন্ন পেশার মানুষদের সঙ্গে জনসংযোগ করতে রাহুলকে আগেও দেখা গেছে। গত জুনে দিল্লির করোল বাগ এলাকার একটি গ্যারেজে মিস্ত্রিদের সঙ্গে বসে বাইক সারাতে দেখা যায় তাকে। সম্প্রতি যুক্তরাষ্ট্র সফরে ওয়াশিংটন থেকে নিউইয়র্ক পর্যন্ত ট্রাকে সফর করেন রাহুল।

    ভারতীয় বংশোদ্ভূত ট্রাক চালকরা প্রতিদিন কী কী সমস্যায় পড়েন, তা নিয়ে কথা বলেন রাহুল। একইভাবে দিল্লি থেকে চণ্ডীগড় পর্যন্ত ট্রাকে চড়ে ভারতীয় ট্রাকচালকদের সমস্যা বোঝার চেষ্টা করেন তিনি। আবার কর্নাটকে ভোটের প্রচারে গিয়ে অ্যাপভিত্তিক স্কুটারেও চড়তে দেখা যায় রাহুলকে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    অগ্নিঝরা তাপমাত্রায় ভুগছে মেহেরপুর গাংনী
    শরিয়তপুরে কৃতিনশা নদীর কবলে শেষ হলো বসত বাড়ি
    সৌদি আরবে ঈদ বুধবার
    বিশ্বের সবচেয়ে বয়স্ক ব্যক্তি মারা গেছেন
    ইউক্রেনের শীঘ্রই ‘পতন’ হতে পারে: ম্যাক্রোঁ
    গাজায় প্রতিদিন ৩৭ জন মা প্রাণ হারাচ্ছেন
    ভুটান থেকে বিদ্যুৎ আমদানিতে ভারতের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী
    সু চির বাড়ি নিলামে উঠলে ও নেই কোন ক্রেতা
    নোটিশ :