বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৩০ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • অপরাধ
  • কুষ্টিয়ায় আবারও লাশ উদ্ধার
  • কুষ্টিয়ায় আবারও লাশ উদ্ধার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো আরিফুল ইসলাম (জেলা প্রতিনিধি):

    কুষ্টিয়া থেকে আবারও এক ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গত কিছুদিনের ব্যবধানে কুষ্টিয়া জেলার বিভিন্ন স্থান থেকে বেশ কয়েক জনের লাশ উদ্ধার করা হয়। গতকাল আরো এক জনের নাম যুক্ত হলো এই তালিকায়।

    গতকাল মঙ্গলবার কুষ্টিয়া পৌর এলাকার তারা সংকর নামে নিখোঁজের একদিন পর গড়াই নদী থেকে এক স্কুলশিক্ষকের লাশ উদ্ধার করেছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ। সন্ধ্যায় মঙ্গলবাড়িয়া বাঁধ সংলগ্ন গড়াই নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরবর্তীতে তার পরিবারের লাশ টি সনাক্ত করে,জানা যায় নিহতের নাম তারা শংকর সরকার।

    নিহত তারা শংকর সরকার (৪৫) জুগিয়া কানাবিল মোড় এলাকার শক্তিপদ সরকারের ছেলে ও সদর উপজেলার স্বর্গপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

    কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, বেশ কিছুদিন যাবত তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। সোমবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন, পরিবারের সদস্যরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। এ ব্যাপারে মঙ্গলবার সকালে কুষ্টিয়া মডেল থানায় সাধারণ ডায়েরি করে নিহতের পরিবার।

    সন্ধ্যায় গড়াই নদীর মঙ্গলবাড়িয়া বাঁধ এলাকায় ভাসমান একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ টি উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়।

    পুলিশ জানান লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি, তবে তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর আসল কারন জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব
    পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক
    বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট
    শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২
    নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার
    অশ্লীল এডিট, পাবনায় ৪ ফেসবুকপেজ এডমিন গ্রেপ্তার
    শালিকার সঙ্গে পরকীয়া জেরে দুলাভাই খুন গ্রেফতার ৩
    চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণ : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
    নোটিশ :