বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৯ |
শিরোনামঃ
পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
  • HOME
  • আন্তর্জাতিক
  • খাসির মাংসে নল্লি না পেয়ে বিয়ে ভাঙল বরের পরিবার
  • খাসির মাংসে নল্লি না পেয়ে বিয়ে ভাঙল বরের পরিবার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মহাধুমধাম করে বাগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সকল আয়োজনই করা হয়েছিল সুচারুভাবে। এমনকি অতিথিদের খাবারের অয়োজনেও রাখা হয়নি কোনও ত্রুটি।

    কিন্তু বিপত্তি বাঁধে অন্য জায়গায়। খাসির মাংসে নল্লি না পেয়ে বেঁধে যায় হট্টগোল। আর এরই জেরে একপর্যায়ে বিয়ে ভেঙে দেয় বরপক্ষ। এছাড়া এই ঘটনা গড়ায় থানা-পুলিশ পর্যন্তও। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তেলেঙ্গানায়।

    মঙ্গলবার (২৬ ডিসেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

    প্রতিবেদনে বলা হয়েছে, বাগদান সম্পন্ন হওয়ার পর খাবার পরিবেশনের সময় আমিষ মেনুর অংশ হিসাবে কনে পক্ষ মাটন অস্থিমজ্জা বা নল্লি পরিবেশন না করায় ক্ষুব্ধ হয়ে তেলেঙ্গানায় বিয়ে বাতিল করেছে বরের পরিবার।

    এনডিটিভি বলছে, কনের পরিবার রাজ্যটির নিজামবাদের এবং বরের পরিবার জগতিয়ালের বাসিন্দা। গত নভেম্বর মাসে কনের বাড়িতে তাদের বাগদান হয়েছিল। কিন্তু এর পরপরই তাদের বিয়ে বাতিল হয়ে যায়।

    মূলত কনেপক্ষ তাদের পরিবারের সদস্য এবং বরের আত্মীয়সহ অতিথিদের জন্য আমিষ মেনুর ব্যবস্থা করেছিল। তবে খাসির মাংসের নল্লি পরিবেশন করা হচ্ছে না বলে অতিথিরা অভিযোগ করার পর সেখানে মারামারি শুরু হয়।

    অনুষ্ঠানের আয়োজক – কনের পরিবার – যখন নিশ্চিত করে যে, খাবারে নল্লি যোগ করা হয়নি, তখন উত্তেজনা আরও বেড়ে যায়। কিছুক্ষণের মধ্যেই অবশ্য ঘটনাস্থলে পুলিশ হাজির হয়।

    এনডিটিভি বলছে, স্থানীয় পুলিশ স্টেশনের কর্মকর্তারা সমস্যার সমাধান করার জন্য বরের পরিবারকে বোঝানোর চেষ্টা করে। কিন্তু বরের বাড়ির বক্তব্য, নল্লি পরিবেশন না করে মেয়ের বাড়ির লোকেরা তাদের অসম্মান করেছে।

    বরপক্ষের যুক্তি, কনের পরিবার ইচ্ছাকৃতভাবে তাদের কাছ থেকে এই সত্যটি গোপন রেখেছিল। কোনোভাবেই সম্পর্ক জোড়া লাগানো যায়নি। পুলিশ-সহ সকলেই অবাক হয়ে যান সমস্যার কারণ শুনে।

    শেষ পর্যন্ত বরের পরিবার বিয়ে বাতিল ঘোষণা করার পর বাগদানের অনুষ্ঠান শেষ হয়।

     

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    অগ্নিঝরা তাপমাত্রায় ভুগছে মেহেরপুর গাংনী
    শরিয়তপুরে কৃতিনশা নদীর কবলে শেষ হলো বসত বাড়ি
    সৌদি আরবে ঈদ বুধবার
    বিশ্বের সবচেয়ে বয়স্ক ব্যক্তি মারা গেছেন
    ইউক্রেনের শীঘ্রই ‘পতন’ হতে পারে: ম্যাক্রোঁ
    গাজায় প্রতিদিন ৩৭ জন মা প্রাণ হারাচ্ছেন
    ভুটান থেকে বিদ্যুৎ আমদানিতে ভারতের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী
    সু চির বাড়ি নিলামে উঠলে ও নেই কোন ক্রেতা
    নোটিশ :