বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩১ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • খেলাধুলা
  • ঘরোয়া ফুটবলে প্রথমবারের মতো মোহামেডান ও বসুন্ধরা কিংসের ফাইনাল।
  • ঘরোয়া ফুটবলে প্রথমবারের মতো মোহামেডান ও বসুন্ধরা কিংসের ফাইনাল।

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে তাই মাঠ ও গ্যালারি উভয় জায়গায় উত্তেজনা। স্বাধীনতা কাপের ফাইনালের প্রথমার্ধে দুই দলের কেউই গোল করতে পারেনি। 

    কাগজে-কলমে বসুন্ধরা কিংস সাদা কালোদের চেয়ে এগিয়ে। মাঠের লড়াইয়ে প্রথমার্ধে অবশ্য তেমন কিছুই ছিল না। কিংসের বিপক্ষে ভালোই লড়েছে মোহামেডান। কোয়ার্টার ও সেমিফাইনাল মোহামেডান উতরেছিল উজবেক মিডফিল্ডার মোজাফফরভের ফ্রী কিকে। আজ ফাইনালে প্রথমার্ধেই বক্সের আশেপাশে দুটি ফ্রী কিক পেয়েছিল মোহামেডান৷ মোজাফফরভের সেই শট অবশ্য গোল হওয়ার মতো ছিল না।
    মোজাফফর ও সোলেমান দিয়াবাতের সমন্বয়ে মোহামেডান কয়েকটি আক্রমণ করেছিল। গোলের সুযোগ তৈরি হলেও দুর্বল ফিনিশিংয়ে লীড পায়নি সাদা কালোরা। সোমবার কর্মব্যস্ত দিনে ফাইনাল হলেও গ্যালারিতে ছিল দুই দলের সমর্থক। রেফারির কিছু সিদ্ধান্তে মাঝে মধ্যেই ফুঁসে উঠেছিল গ্যালারি।
    ম্যাচে সবচেয়ে সহজ সুযোগ মিস করেছেন কিংসের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডরিয়েল্টন। ৩৮ মিনিটে সোহেল রানার ক্রস ডরিয়েল্টন ফাঁকা জায়গায় দাড়িয়ে হেড বাইরে নেন ৷ মোহামেডানকে ম্যাচে রেখেছিলেন গোলরক্ষক সুজন। ১৫ মিনিটে অধিনায়ক রবসনের নেয়া শট দুর্দান্ত সেভ করেন মোহামেডানের গোলরক্ষক।
    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    বিপদ জেনেও মদ কোম্পানির লোগো ছাড়াই মাঠে মোস্তাফিজ, প্রশংসার ঝড়
    খালেদের বোলিং নৈপুন্যে প্রথম সেশন বাংলাদেশের
    সাড়ে তিন বছর পর জাতীয় দলে ডাক পেয়ে উচ্ছসিত ইংলিশ ডিফেন্ডার গোমেজ
    মুগ্ধতা ছড়ানো ২২ গজের নায়ক তামিম ইকবালের জন্মদিন আজ
    চর আইচা মাধ্যমিক বিদ্যালয় ৩২ তম ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
    ব্যারিস্টার সাইদুল হক সুমন ফুটবল একাদশ আসছে প্রানের শহর জামালপুরে
    ময়মনসিংহে চ্যাম্পিয়ন ক্রিকেট দলকে পুলিশ সুপার মহোদয়ের শুভেচ্ছা
    আইসিসির সাজা পেলেন বাংলাদেশি পেসার””””
    নোটিশ :