রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৩৫ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • অন্যান্য
  • চট্টগ্রামে বাস উল্টে নিহত ১, আহত ১১
  • চট্টগ্রামে বাস উল্টে নিহত ১, আহত ১১

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    চট্টগ্রামের শাহ আমানত সেতু (নতুন ব্রিজ) এলাকায় একটি বাস উল্টে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় ১১ জন আহত হয়েছেন।

    শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

    নিহত ব্যক্তির নাম মাওলানা সাইফুল্লাহ খালেদ। তিনি নগরের হালিশহর মাদরাসা-এ-তৈয়্যবিয়া ইসলামিয়া সুন্নিয়া ফাজিল মাদ্রাসার সাবেক শিক্ষক এবং পটিয়া পৌর সদরের বৈলতলী রোডের হাজী আবদুস ছাত্তার জামে মসজিদের খতিব ছিলেন।

    আহতরা হলেন— মির হোসাইন রবিন (৩০), মিজান (২৮), কবির আহমদ (৩০), রাশেদুল ইসলাম (৩০), বশির আহমেদ (৫০), নাসির আহমেদ (৫৫), সাহেবা (২১), জয়নাব বেগম (৩৫), মো. অভি (১২), আরজু (১৭) ও লাকি আক্তার (৪০)। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নুরুল আলম আশেক বলেন, নতুন ব্রিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত ১১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। তার পরিচয় জানা যায়নি। বাকিদেরকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    circular
    “শোক সংবাদ” তার মৃত্যুতে আমরা শোকাভিভূত
    আনোয়ারায় বর আসার আগেই কনে উধাও
    তীব্র তাপদাহের কারণে শ্রমজীবী মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ
    ছাত্রলীগ নেতা নিহত মুখলেছুর রহমান লাশ উদ্ধার করেছে পুলিশ
    ডিডিপি টেলিভিশনের উদ্বোধন গান | শাহীন রেজা সোহরাব
    শুভ উদ্বোধন বাংলাদেশে চালু হলো ডিডিপি টেলিভিশন
    দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোবারক হোসেন মিলু
    নোটিশ :