রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৮ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • ক্রিকেট
  • চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নেতৃত্বে শুভাগত হোম
  • চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের নেতৃত্বে শুভাগত হোম

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো: রমিজ আলী ( সীতাকুণ্ড স্টাফ রিপোর্টার)  

    দৈনিক দেশ প্রতিদিন

      স্পোর্টস ডেস্ক : নেতৃত্ব নিয়ে বেশ সমস্যার মধ্য দিয়ে বিপিএলের গত আসর শেষ করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কখনও মেহেদী হাসান মিরাজ, কখনও আফিফ হোসেন এবং সবশেষ শুভাগত হোমের নেতৃত্বে গত আসর শেষ করেছিল চট্টগ্রাম।

    এখন পর্যন্ত একবারও শিরোপা না জেতা চট্টগ্রাম প্রতিবারই আশাব্যঞ্জক দল নিয়ে মাঠে নামে। গত আসরে নাসুম আহমেদ ও মেহেদী হাসান মিরাজের সঙ্গে প্রকাশ্য বিবাদে জড়িয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। এই বিবাদের ছাপ এবারের দলে স্পষ্ট। দেশি বা বিদেশী কোনও তারকা ক্রিকেটার নেই চট্টগ্রাম দলে।

    এবার শুরু থেকেই নেতৃত্বে দেখা যাবে শুভাগতকে। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ নিশ্চিত করেছে বিষয়টি। তারা জানিয়েছে, অলরাউন্ডার শুভাগত হোম ২০২৪ বাংলাদেশ প্রিমিয়ার লিগে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক হিসাবে অব্যাহত থাকবেন।

    গত বিপিএলে শুভাগত ১৭০ রান করেছিলেন, এরসঙ্গে নয়টি উইকেটও নিয়েছিলেন। শুভাগত তার ক্যারিয়ারে ১২৬ টি-টোয়েন্টি খেলেছেন, ১৩৫.৬৯ স্ট্রাইক রেটে ১ হাজার ৪৩৭ রান করেছেন এবং ৫০ উইকেট নিয়েছেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    খালেদের বোলিং নৈপুন্যে প্রথম সেশন বাংলাদেশের
    মুগ্ধতা ছড়ানো ২২ গজের নায়ক তামিম ইকবালের জন্মদিন আজ
    মাশরাফি ও সিলেট স্ট্রাইকার্স; কি পাচ্ছে সিলেট?
    লন্ডনে যাচ্ছেন সাকিব এমপি হওয়ার পর।
    ২০০ টাকায় দেখা যাবে বিপিএল, অনলাইনেও পাওয়া যাবে টিকিট
    শামিকে টেক্কা দিতে আসছেন ভাই কাইফ
    শ্রীলঙ্কার বিপক্ষে হেরে বিশ্বকাপ প্রস্তুতি শুরু বাংলাদেশের
    খুলনাকে শক্তিশালী করতে আসছেন আরও এক পাকিস্তানি
    নোটিশ :