বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:৪৪ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • অপরাধ
  • ছাতকে স্কুল ছাত্রীর মস্তকবিহীন লাশ উদ্ধার
  • ছাতকে স্কুল ছাত্রীর মস্তকবিহীন লাশ উদ্ধার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মীর সাব্বির (স্টাফ রিপোর্টার):

    সুনামগঞ্জের ছাতকে ইভা বেগম (১০) নামের এক স্কুল ছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় গ্রামের ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। সে উপজেলার দোলারবাজার ইউনিয়নের দক্ষিণ কুর্শী পূর্বপাড়া গ্রামের মোশাহিদ আলীর কন্যা ও দক্ষিণ কুর্শী পূর্ব পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনির ছাত্রী। বৃহস্পতিবার সকালে থানা পুলিশ ময়না তদন্তের জন্য লাশ সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে।

    জানা যায়, গেল বুধবার স্কুল ছুটির পর বাড়িতে আসে ইভা বেগম। ওইদিন বিকেলে গ্রামের একটি দোকানে মোবাইলের এমবি কার্ড ও মজা খাওয়ার জন্য যায়। এর পর থেকে সে আর বাড়ি ফিরেনি। পরিবারের লোকজন তাকে চারদিকে হন্য হয়ে খোঁজতে থাকেন। এক পর্যায়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গ্রামের পাশে ধান ক্ষেতে মিলে মস্তকবিহীন গলাকাটা লাশ।
    এর পর থেকে পুলিশ ও স্বজনরা লাশের মস্তক খোঁজে পাচ্ছেন না।

    নিহত স্কুলে ছাত্রীর বড় ভাই রবিউল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মস্তক এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ। মস্তক উদ্ধারসহ হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি জানান।

    ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশের বডি পেলেও মস্তক এখনও পাওয়া যায়নি। তবে মস্তক উদ্ধারে পুলিশ কাজ করছে। এছাড়া ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব
    পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক
    বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট
    শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২
    নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার
    অশ্লীল এডিট, পাবনায় ৪ ফেসবুকপেজ এডমিন গ্রেপ্তার
    শালিকার সঙ্গে পরকীয়া জেরে দুলাভাই খুন গ্রেফতার ৩
    চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণ : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
    নোটিশ :