বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:০৩ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • অন্যান্য
  • জয়পুরহাট পুলিশের বিশেষ কল্যাণ সভায় সম্মানিত রেঞ্জ ডিআইজি, রাজশাহী
  • জয়পুরহাট পুলিশের বিশেষ কল্যাণ সভায় সম্মানিত রেঞ্জ ডিআইজি, রাজশাহী

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ রুহুল আমিন পারভেজ (জেলা প্রতিনিধি):

    ০৭ অক্টোবর
    শনিবার জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে জয়পুরহাট জেলার পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম এর সভাপতিত্বে পুলিশ লাইনস ড্রিলশেড-এ বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। বিশেষ কল্যান সভায় জেলা পুলিশের পক্ষ থেকে রেঞ্জ ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি), রাজশাহী মোঃ আনিসুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) বাংলাদেশ পুলিশ এর পক্ষ থেকে সম্মাননা স্মারক সরুপ ক্রেস্ট প্রদান করে পুলিশ সুপার জয়পুরহাট ।

    উক্ত কল্যান সভায় সভাপতির বক্তব্যে পুলিশ সুপার, জয়পুরহাট বলেন বাংলাদেশ পুলিশ পেশাদারিত্বের পাশাপাশি অনেক মানবিক কাজে অংশগ্রহণ করছে। জনতার পুলিশ’ এ রূপান্তরের লক্ষ্যে বিভিন্ন যুগান্তকারী কল্যাণধর্মী ও সংস্কার মূলক পদক্ষেপ গ্রহণ করেছেন। এই অভীষ্ট লক্ষ্য অর্জনে জয়পুরহাট জেলা পুলিশ নিরন্তর কাজ করে যাবে।

    উক্ত বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেঞ্জ ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি), রাজশাহী মোঃ আনিসুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) বাংলাদেশ পুলিশ । প্রধান অতিথি তাঁর বক্তব্য সবাইকে সুশৃংখলভাবে পেশাগত দায়িত্ব যথাযথভাবে পালনের নির্দেশ প্রদান করেন এবং পাশাপাশি হয়রানিমুক্ত পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার আহ্বান জানান। বিশেষ কল্যাণ সভায় ডিআইজি কনস্টেবল হতে ঊর্ধ্বতন প্রত্যেকের আবেদন নিবেদন শোনেন এবং বিধি মোতাবেক দ্রুত বাস্তবায়নের জন্য প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন।

    পরবর্তীতে প্রধান অতিথি রেঞ্জ ডিআইজি কর্তৃক পুলিশ লাইন্স পুকুরপাড়ে পোনামাছ অবমুক্ত করেন এবং পুলিশ লাইন্সে বৃক্ষরোপণ করেন।

    বিশেষ কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন কে.এম.এ মামুন খান চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জয়পুরহাট, ফারজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), ইশতিয়াক আলম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল), জয়পুরহাটসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ ও জেলা পুলিশের সর্বস্তরের পুলিশ সদস্যবৃন্দ।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন কাহারোল এপির আয়োজনে শিশুদের জন্মদিন উদযাপন ও উপহার বিতরণ
    পোরশায় শিক্ষা সপ্তাহের উদ্বোধন ও আলোচনা সভা
    অসহায় জীবন যাপন করছে মোহম্মদ পুর ৯ নং ওয়ার্ডের সভাপতি কলিম উদ্দিন মন্ডল
    circular
    “শোক সংবাদ” তার মৃত্যুতে আমরা শোকাভিভূত
    আনোয়ারায় বর আসার আগেই কনে উধাও
    তীব্র তাপদাহের কারণে শ্রমজীবী মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ
    ছাত্রলীগ নেতা নিহত মুখলেছুর রহমান লাশ উদ্ধার করেছে পুলিশ
    নোটিশ :