বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৪৯ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • অন্যান্য
  • জামালপুর রেলপথে তাজউদ্দীন” যৌ*ন ওষুধ বিক্রেতাকে নিয়ে জনগন হাসাহাসি
  • জামালপুর রেলপথে তাজউদ্দীন” যৌ*ন ওষুধ বিক্রেতাকে নিয়ে জনগন হাসাহাসি

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোখলেছুর রহমান (স্টাফ রিপোর্টার):

    এই লোককে নিয়ে এখনো পর্যন্ত যতবারই আমারা এবং অন্যান্য যে কোন জায়গাতে পোস্ট করা হয়েছে সেগুলো নিয়ে মানুষ হাসাহাসি করেছে এবং পোস্টদাতা অথবা চরম সমালোচনা করেছে।

    আজকে এ বিষয়টি নিয়ে কিছু কথা লিখতে চাচ্ছি। মূলত একটি জেলার প্রাণকেন্দ্র হয়ে থাকে সে জেলার মূল যাতায়াত ব্যবস্থার কেন্দ্রস্থল। জামালপুর জেলার সাথে রাজধানীর যোগাযোগের সবথেকে সহজ মাধ্যম হচ্ছে রেল যোগাযোগ। জামালপুরে রেল যোগাযোগ খুব জনপ্রিয়।

    একটি জেলার সবথেকে আধুনিক, রুচিশীল, ধরনাট্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজ, স্মার্ট ব্যক্তিত্ব, বড়লোক (উচ্চবৃত্ত) সহ প্রায় সকল উঁচু শ্রেণির মানুষজন সাধারণত জেলা সদরেই বসবাস করে থাকে। এছাড়াও একটি জেলার সবথেকে শক্তিশালী প্রশাসনিক কাঠামো জেলা সদরেই থেকে থাকে।

    এ কথাগুলো বলার প্রধান কারণ হচ্ছে, যেহেতু উনি দীর্ঘদিন থেকে জামালপুর রেলওয়ে স্টেশনের মত একটি গুরুত্বপূর্ণ এবং জামালপুর জেলার মূল পয়েন্ট হিসেবে পরিচিত জায়গাতে বসে এই ওষুধ বিক্রি করে আসছে তাহলে নিশ্চয়ই এই বিষয়টি জামালপুর জেলার সকল শ্রেণী পেশার মানুষের নজরে আছে।

    তার এই জীবিকা নির্বাহের মাধ্যমটি যদি কার্যকর এবং আমাদের সমাজ ব্যবস্থার সাথে মানানসই না হয়তো তাহলে পরে নিশ্চয়ই এতদিনে প্রশাসন এই কর্ম বন্ধ করে দিতো।

    যেহেতু জামালপুর জেলার প্রাণকেন্দ্র জামালপুর রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে বসে এই লোকটি বছরের পর বছর ধরে এই যৌন ওষুধ বিক্রি করে আসছেন তাই জামালপুরবাসী হিসেবে উনাকে নিয়ে হাসাহাসি করাটা মানায় না। আপনি যে হাসছেন আপনি নিজেও তো উনাকে স্টেশনে দেখেছেন কই আপনি কি কখনো প্রতিবাদ করেছেন?

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    circular
    “শোক সংবাদ” তার মৃত্যুতে আমরা শোকাভিভূত
    আনোয়ারায় বর আসার আগেই কনে উধাও
    তীব্র তাপদাহের কারণে শ্রমজীবী মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ
    ছাত্রলীগ নেতা নিহত মুখলেছুর রহমান লাশ উদ্ধার করেছে পুলিশ
    ডিডিপি টেলিভিশনের উদ্বোধন গান | শাহীন রেজা সোহরাব
    শুভ উদ্বোধন বাংলাদেশে চালু হলো ডিডিপি টেলিভিশন
    দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোবারক হোসেন মিলু
    নোটিশ :