রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:২১ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • অপরাধ >> উপজেলা সংবাদ
  • জায়গার বিরোধের জেরে বৃদ্ধের উপর হামলা, থানায় অভিযোগ
  • জায়গার বিরোধের জেরে বৃদ্ধের উপর হামলা, থানায় অভিযোগ

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ সেলিমস্টাফ রিপোর্টার;;;;;পটিয়া উপজেলাধীন ৭নং জিরি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের অছি মিয়া সওদাগরের বাড়ীর ৬০ বছরের বৃদ্ধা মোঃ হাশেম ও তার পরিবারের উপর হামলা হয়। তে গুরুত্বর আহত হয়ে মোঃ হাশেমসহ ২জন পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি হয় এ ঘটনাকে কেন্দ্র করে আহত মোঃ হাশেম বাদী হয়ে পটিয়া থানায় ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।অভিযুক্তরা হলেন জিরি ৫ ওয়ার্ডের মোঃ সোলায়মান (৩৫) পিতা আবদুল হক, মোঃ মামুন (৩০) পিতা-মোঃ ইয়াকুব, মোঃ রাসেল (৩০) পিতা-মোঃ শরিফ, মোঃ লিটন (৩২) পিতা – ঈমান শরীফ, মোঃ জাহেদ (২৬) পিতা-মাহামুদুল হক, এ‍্যানি আকতার (২৮) স্বামী-মোঃ নাছির, জেসমিন আকতার (২৫) স্বামী -মোঃ সাদেক, নাছিমা আকতার (২৫) স্বামী -মোঃ সেকান্দার।স্থানীয় জনগণ সূত্রে জানা যায় -বিবাদীদের সাথে মোঃ হাশেম এর পরিবারের মধ্যে পৈত্রিক জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে গত ২৬ জুলাই (বুধবার) উল্লেখিত বিবাদীরা লাঠিসোটা- লোহার লট ও দা ছুড়ি নিয়ে মোঃ হাশেম এর পরিবারের উপর হামলা করে ও বসত বাড়ীতে ভাংচুর চালায়।
    কয়েক জন প্রতিবেশি এগিয়ে এসে আহত অবস্থায় মোঃ হাশেম ও তার পুত্র মোঃ জাকির হোসেনকে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করেন।এ বিষয়ে কথা হয় পটিয়া থানার (এস.আই) সাব ইন্সপেক্টর (অভিযোগের দায়িত্বপ্রাপ্ত) আনোয়ার হোসেন এর সাথে তিনি আমাদের প্রতিনিধিকে জানান-জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে মারামারি সংগঠিত হয়। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা করতে চাচ্ছে। না হলে প্রয়োনীয় ব‍্যবস্থা নেওয়া হবে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম
    বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট
    সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে
    শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২
    নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার
    উপজেলা পরিষদের চেয়ারম্যান বৃন্দের জন্য বাংলাদেশ সরকারের আনসার বাহিনী অতিবো জরুরী বলে মনে করছেন সচেতন মহল
    সখীপুরে এক ঘন্টার আগুনে পুড়ে ছাই হলো লাল খাতুনের স্বপ্ন
    রাঙ্গাবালীতে গভীর রাতের অগ্নিকান্ডে জেলের বসতঘর পুরে ছাই
    নোটিশ :