বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২৯ |
শিরোনামঃ
পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
  • HOME
  • অপরাধ >> জেলা সংবাদ
  • জাল কাগজপত্র, ভুয়া লাইসেন্স, অস্বাস্থ্যকর পরিবেশ এর জন্য জেল ও জরিমানা  ২টি ক্লিনিকের মালিককে
  • জাল কাগজপত্র, ভুয়া লাইসেন্স, অস্বাস্থ্যকর পরিবেশ এর জন্য জেল ও জরিমানা  ২টি ক্লিনিকের মালিককে

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    যশোরের মনিরামপুর উপজেলায়, মনিরামপুর নার্সিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও মনোয়ারা ক্লিনিকে যৌথ অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত ও র‌্যাব-৬ যশোর। বৃহস্পতিবার দুপুরে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় নানা অনিয়মের দায়ে দুটি ক্লিনিকের মালিককে জেল জরিমানা করা হয়।

    ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সৌম্য চৌধুরী। তিনি জানান, জাল কাগজপত্র, ভুয়া লাইসেন্স, অস্বাস্থ্যকর পরিবেশ, প্রয়োজনীয় জনবল ও চিকিৎসক না থাকাসহ চিকিৎসা সেবার নামে প্রতারণা করার দায়ে মনোয়ারা ক্লিনিকের মালিক আব্দুল হাইকে (৬৫) ৩৫ হাজার টাকা জরিমানা এবং মনিরামপুর নার্সিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক অলিয়ার রহমানকে (৪৯) এক লাখ ৩০ হাজার টাকা ও এক বছরের কারাদণ্ড প্রদান করা হয়।

    তিনি আরও জানান, অভিযানে দুটি ক্লিনিকের বিভিন্ন ত্রুটিপূর্ণ যন্ত্রপাতি এবং ঔষধ রাখার ফ্রিজে মাছ, মাংস, ডিমসহ রান্না করা খাবার পাওয়া যায়। এ সময় মনিরামপুর নার্সিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ফার্মেসি থেকে বিপুল পরিমাণ মেয়াদ উত্তীর্ণ ঔষধ জব্দ করা হয়।

    অভিযানে র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার মেজর মোঃ সাকিব বলেন, অবৈধ, অপচিকিৎসা করা ক্লিনিক হসপিটালের বিরুদ্ধে অভিযানের অংশ হিসেবে আজকে মনিরামপুরে দুটি প্রাইভেট ক্লিনিকে অভিযান পরিচালনা করা হয়েছে। স্বাস্থ্য খাতে প্রতারণা ও অপচিকিৎসা দূর করতে এমন অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা
    বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি
    সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার।
    হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব
    নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন: এমপি নিক্সনকে শোকজ
    সুবর্ণচরে নারী ধর্ষন কারী গ্রেপতার
    রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না
    বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি
    নোটিশ :