রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১৪ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • জাতীয়
  • জিএম কাদেরকে ফের প্রাণনাশের হুমকি
  • জিএম কাদেরকে ফের প্রাণনাশের হুমকি

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ রুবেল হোসেন (স্টাফ রিপোর্টার) ঢাকা।

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ায় ঘোষণা দেওয়ায় ফের প্রাণনাশের হুমকি পেয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

    সোমবার রাতে তার হোয়াটসঅ্যাপে হুমকি দিয়ে একটি বার্তা পাঠানো হয়। এই নম্বর থেকে এর আগেও হুমকি পেয়েছিলেন তিনি। এ বিষয়ে ১৪ ডিসেম্বর উত্তরা থানায় জিডিও করা হয়েছিল।

    সোমবার হোয়াটসঅ্যাপে দেওয়া হুমকিতে বলা হয়েছে, ঢাকা-১৮ তে এবং রংপুরে আশা করি সাবধানতার সঙ্গে প্রচার কার্য চালাবেন। হয়তো বা নির্বাচনের আগেই আপনার স্ত্রী এবং আপনার সঙ্গে আজরাইলের দেখা হতে পারে। তবে নির্বাচন থেকে সরে এলে আমাদের সিদ্ধান্ত পরিবর্তন হবে।

    হুমকিদাতারা আরও লেখেন, ২৭৪ টি আসনে জয়ী করে দেওয়ার শর্তে মাত্র ২৬টি আসনে জয়ী হয়ে দেশটাকে কারাগার বানানোর পরিণাম মোটেও ভালো হবে না। আমরা আর্মি থেকে প্রশিক্ষিত।

    হুমকির বিষয়টি নিশ্চিত করেছেন জিএম কাদেরের ব্যাক্তিগত সহকারী আবদুল হান্নান। তিনি টেলিফোনে বলেন, এ ধরনের হুমকি এর আগেও এসেছিল। আজ নির্বাচনি প্রচারে গিয়ে পার্টির প্রেসিডিয়াম সদস্য শেরিফা কাদের বলেছেন, হুমকি ধমকিতে জিএম কাদেরকে ভয় দেখানো যাবে না। জনগণ জাতীয় পার্টির পক্ষে। ৭ জানুয়ারির নির্বাচনে লাঙ্গলের বিজয় হবে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :