সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:০৫ |
শিরোনামঃ
রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী থাকলেও শিক্ষক নেই স্কুল তালাবদ্ধ বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
  • HOME
  • জাতীয়
  • ঠাকুরগাঁওয়ে পেট্রোল সহ জেলা যুবদলের সহ-সভাপতি  আটক
  • ঠাকুরগাঁওয়ে পেট্রোল সহ জেলা যুবদলের সহ-সভাপতি  আটক

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    ঠাকুরগাঁওয়ে পেট্রোল ও ইট পাটকেল সহ গাড়িতে আগুন দেওয়ার চেষ্টাকালে ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি চৌধুরী মাহেবুল্লাহ আবু নূরকে আটক করেছে পুলিশ।

    ঠাকুরগাঁও সদর থানার ওসি মো. ফিরোজ কবির বলেন, রোববার (৫ নভেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার ছোটখোঁচাবাড়ি এলাকা থেকে তাকে আটক করা হয়।

    সদর থানার ওসি ফিরোজ কবির বলেন, গাড়িতে আগুন দেওয়ার চেষ্টার সময় আটক যুবদল নেতা চৌধুরী মাহেবুল্লাহ আবু নূরকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করে। এসময় তার কাছ থেকে পেট্রোল ও টুকরো ইটভর্তি ব্যাগ পাওয়া যায়।
    আটক চৌধুরী মাহেবুল্লাহ আবু নূর (৫১) কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি এবং একই সঙ্গে তিনি ঠাকুরগাঁও জেলা যুবদলের সভাপতির দায়িত্ব পালন করছেন।

    ওসি আরও বলেন, যুবদল নেতা আবু নূরকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে পুলিশের কাজে বাধা, নাশকতাসহ বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে।

    এদিকে যুবদলের নেতা-কর্মীদের অভিযোগ, কয়েকজন নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল করে কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মাহেবুল্লাহ আবু নূর সাংগঠনিক কাজে খোঁচাবাড়ির দিকে যাচ্ছিলেন। সে সময় যুবলীগের নেতা-কর্মীরা তাকে আটক করে মারধর করে পুলিশে দেন।

    সদর উপজেলার নারগুন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুর নবী বলেন, এলাকার কয়েকজন যুবলীগ নেতা শহর থেকে বাড়ি ফিরছিলেন। সে সময় তারা কয়েকজন যুবককে সড়কে চলাচলকারী গাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে দেখেন। তারা বিষয়টি আমাকে জানান। তিনি তাৎক্ষণিক দলের নেতাকর্মীদের নিয়ে ঘটনাস্থলে গেলে ওই যুবকেরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান এবং একজনকে আটক করা হয়। তার কাছ থেকে পেট্রল ও ব্যাগভর্তি ইট পাওয়া যায়। এসময় জানতে পারি- সে জেলা যুবদলের সভাপতি। পরে খবর দিলে পুলিশে এসে তাকে থানায় নিয়ে যায়।

    তবে ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন বলেন, যুবলীগ নেতা-কর্মীরা যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগের চেষ্টার যে অভিযোগটি করছেন, তা সঠিক নয়। মাহেবুল্লাহ আবু নূর সাংগঠনিক কাজে খোঁচাবাড়ির দিকে যাচ্ছিল। সে সময় যুবলীগ কর্মীরা তার পথ আটকে মারধর করে পুলিশে দেন।

    এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি মো. ফিরোজ কবির।  আবু সাঈদ ঠাকুরগাঁও প্রতিনিধি:

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :