বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৩৭ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • জাতীয়
  • ঠাকুরগাঁওয়ে বিদ্যুৎতের আগুনে পুড়ে ছাঁই জহিরুলের বসত বাড়ি
  • ঠাকুরগাঁওয়ে বিদ্যুৎতের আগুনে পুড়ে ছাঁই জহিরুলের বসত বাড়ি

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    আবু সাঈদ ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের মাদ্রাসা পাড়ায় জহিরুল ইসলাম (৩৮) এর বসত বাড়িতে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লেগে পুড়ে ছাঁই হয়ে যায় তার বসত বাড়ি।

    জহিরুল ইসলাম জানান, ৬ নভেম্বর সোমবার বিকাল আনুমানিক ৩ টায় বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি হয়। তারা স্বামী ও স্ত্রী মানুষের বাসায় কাজ করতে গিয়েছিল মোবাইলে আগুনের খবর পেয়ে দ্রুত বাড়িতে এসে দেখে সব কিছু পুড়ে ছাঁই হয়ে গেছে। প্রায় তিন লাখ পঞ্চাশ হাজার টাকার মালামাল পুড়ে গেছে বলে জানান। বর্তমানে তার মাথা গুজার ঠাঁইটুকু নেই।

    তার স্ত্রী জানান, আমরা গরীব মানুষ, মানুষের বাসায় কাজ করে সংসার চালাই, বাসায় এসে দেখি সব পুড়ে ছাঁই, ঘরে আমার বাচ্চা ও অসুস্থ মা ছিল প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করেছে।
    কারেন্টের আগুনে আমরা কোনকিছু রক্ষা করতে পারিনি। বর্তমানে আমাদের পরিবারে দুই সন্তান ও প্যারালাইজড রোগী মাকে নিয়ে কি ভাবে সংসার পরিচালনা করবো একমাত্র আল্লাই জানে।

    স্থানীয় এলাকাবাসী ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

    ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ওয়ার হাউজ ইন্সপেক্টর মো,সারোয়ার ইসলাম বিদ্যুৎতে সর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন।

    সরকারি ও সমাজের বিত্তবানদের সহযোগিতায় ফিরে আনতে পারে একটি পরিবার মুখের হাসি। তাই আপনাদের সহযোগিতায় হতে পারে তাদের মাথা গুজার ঠাঁই। দুই টি অবুঝ শিশুর মুখে হাসি ফোটাতে ও একজন অসুস্থ মায়ের জন্য সহযোগিতা করি।
    পরিবারটির সাথে যোগাযোগের মোবাইল নাম্বার –01740091797 ( বিকাশ) সাজেদা বেগম।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :