বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:২৩ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • অপরাধ >> উপজেলা সংবাদ
  • ঠাকুরগাঁও জেলা পুলিশের প্রেস ব্রিফিং গ্রেপ্তার ২
  • ঠাকুরগাঁও জেলা পুলিশের প্রেস ব্রিফিং গ্রেপ্তার ২

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ আব্দুল জব্বার রাণীশংকৈল প্রতিনিধি;… ঠাকুরগাঁও জেলা বালিয়াডাঙ্গী উপজেলার ৪ নং বড় পলাশবাড়ি ইউনিয়নে একটি সচল আগ্নেয়াস্ত্রের সাথে তাজা গুলি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়।এ বিষয়ে প্রেস ব্রিফিং করেছেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর হোসেন।সোমবার (৮ মে) দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয় হলরুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।সাংবাদিকদের সাথে এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গেল শনিবার (৬মে) বালিয়াডাঙ্গী উপজেলার ৪ নং বড় পলাশবাড়ী ইউনিয়নের দক্ষিণ দুয়ারী জিয়াবাড়ি এলাকার মৃত কলিম উদ্দিনের ছেলে সবুর হাসান ওরফে জুলুন (২৬) এর নিকট থেকে ১৩০ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল, তার ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়।এ ঘটনায় জেলা গোয়েন্দা শাখার এসআই নিরস্ত্র জহুরুল ইসলাম বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় মামলা দায়ের করেন। আসামিকে জিজ্ঞাসাবাদে সবুর হাসান অবৈধ আগ্নেয়াস্ত্র সম্পর্কে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেন।তার তথ্য মতে অভিযান চালিয়ে বালিয়াডাঙ্গির রতন দিঘী গ্রামের মোঃ ইসরাইল ওরফে পানিপথের সন্তান রাকিব হাসান ওরফে লতিফ ওরফে ফুচকুন(২৬) কে গ্রেফতার করা হয়।জিজ্ঞাসাবাদে রাকিব তথ্য দেয় যে তার নিকট একটি আগ্নেয়াস্ত্র আছে ও আগ্নেয়াস্ত্রটি তার আপন চাচাতো ভাই বালিয়াডাঙ্গির রতন দিঘী গ্রামের মোঃ ইদ্রিস আলীর ছেলে রানা মিস্টার (৩৫) এর নিকট রাখা আছে। তার তথ্য মোতাবেক অভিযান চালিয়ে রানা মিস্টারকে তার বসতবাড়ি হতে গ্রেফতার করা হয় এবং তার নিজ বাড়ি থেকে চটের ব্যাগের ভেতরে রক্ষিত শপিং ব্যাগ দ্বারা প্যাচানো অবস্থায় ট্রিগার, ফায়ারিং পিন ও ব্যারেল সংযুক্ত একটি সচল আগ্নেয়াস্ত্র, ওয়ান সুটার গান ও একটি তাজা গুলি উদ্ধার করা হয়েছে।

    পরবর্তীতে জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ নবিউল ইসলাম বাদী হয়ে বালিয়াডাঙ্গি থানায় সোমবার (৮ মে) আসামিদের বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-ক ধারায় একটি মামলা দায়ের করেন।

    এ সময় আরো উপস্থিত ছিলেন, ওসি (ডিবি) আনোয়ারুল ইসলাম, ওসি (ডিএসবি) আব্দুল মতিন প্রধানসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা ,জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা
    ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক
    চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত
    রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ
    সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি:
    বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
    উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
    হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব
    নোটিশ :