বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৫৭ |
শিরোনামঃ
চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব ! বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন কাহারোল এপির আয়োজনে শিশুদের জন্মদিন উদযাপন ও উপহার বিতরণ হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন: এমপি নিক্সনকে শোকজ দীঘিনালায় মেরুং ইউনিয়ন পরিষদ কর্মপরিকল্পনা কর্মশালা
  • HOME
  • জাতীয়
  • ঠাকুরগাঁও সদরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কেন্দ্র কমিটি গঠনের লক্ষ্যে বর্ধিত সভা অনুষ্ঠান
  • ঠাকুরগাঁও সদরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কেন্দ্র কমিটি গঠনের লক্ষ্যে বর্ধিত সভা অনুষ্ঠান

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    আবু সাঈদ (প্রতিনিধি):

    বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ হলো মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি, এই দেশ স্বাধীন হয়েছে আওয়ামী লীগের জন্য। তাই সবসময় মুক্তিযুদ্ধের পক্ষে সবাইকে একত্রিত থাকতে হবে।

    মঙ্গলবার সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুকুরী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কেন্দ্র কমিটি গঠনের লক্ষ্য বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

    প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁও সদর আসনের প্রত্যেকটি জায়গায় উন্নয়ন করা হয়েছে। এমন কোন জায়গা বাদ নেই যে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া পৌঁছায়নি। আমরা ক্ষমতায় এসেছি দেশের উন্নয়ন করার জন্য। তারই লক্ষ্যে আমরা দিনরাত কাজ করে যাচ্ছি।

    তিনি বলেন, ২০০১ সালে কৌশলে বিএনপি-জামায়াত ক্ষমতায় এসেছিল। যেন ঠাকুরগাঁও সদর আসনের ফলাফল তিনদিন পর বিজিবি ক্যাম্পে দেওয়া হয়েছিল এবং মির্জা ফখরুল এমপি হয়। ফখরুল কিভাবে এমপি হয়েছে এটা সকলেরই জানা। অতএব ঐ রকম পরিবেশ দেশের মাটিতে আর কখনও ফিরে আসবে না।

    রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকার গঠন করার পর থেকেই দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। উন্নয়নের কারণে দেশের চেহেরাটাই পাল্টে গেছে। আমাদের দেশ এখন উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ সরকারকেই ক্ষমতায় থাকতে হবে।

    তিনি বলেন, কয়েকমাস পরে বাংলাদেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হতে যাচ্ছে। এই নির্বাচনকে ঘিরে ঐ বিএনপি-জামায়াত গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের সকল ধরনের ষড়যন্ত্র রুখে দিতে হবে। তাদেরকে কঠোর ভাবে দমন করতে হবে।

    রমেশ চন্দ্র সেন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠনে দলে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

    শুখানপুকুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকতারুল ইসলাম আক্তারের সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, সহ-সভাপতি অশোক কুমার দাস, শুখানপুকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান প্রমূখ।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশের তরুণ প্রজন্মের খবর কী?
    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    নোটিশ :