রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৭ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • জাতীয়
  • ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
  • ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপার্সন এবং সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার করা মন্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদল।

    বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও মিছিল পরবর্তী প্রতিবাদ সমাবেশ করা হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের কলা ভবন থেকে শুরু হয়ে রাজু ভাস্কর্যের পাদদেশে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

    ঢাবি ছাত্রদল সভাপতি খোরশেদ আলম সোহেল বলেন, খালেদা জিয়ার জনপ্রিয়তা এবং আপোষহীন ব্যক্তিত্বের কারণে শেখ হাসিনা তার প্রতি ঈর্ষাকাতর। খালেদা জিয়াকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে তার প্রতি ক্রমাগত কুৎসা রটনা করে যাচ্ছে। শেখ হাসিনার কথায় আচরণে স্পষ্ট হয় যে, শেখ পরিবারে শিষ্টাচারের চর্চা কখনোই ছিল না।

    সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বলেন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অসুস্থতা ও চিকিৎসা নিয়ে শেখ হাসিনার মন্তব্যের প্রতি ঢাবি ছাত্রদল ধিক্কার জানায়। শেখ হাসিনা জনগণ থেকে উপেক্ষিত হয়ে ক্ষমতা হারানোর ভয়ে উন্মাদ হয়ে গেছে, আবোল তাবোল বকছে। এজন্য তার চিকিৎসা প্রয়োজন।

    বিক্ষোভ মিছিল ও সমাবেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ইজাজুল কবির রুয়েল, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি মশিউর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম তারিক, নাহিদুজ্জামান শিপন, আব্দুর রহিম রনি, মাহমুদ ইসলাম কাজল, কাজী আমজাদ আহমেদ রাজু, মাহফুজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল শাখার সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :