রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৩৮ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • বিনোদন
  • তবীব ও গলিবয় রানার গান এবার ভারত সিরিজে
  • তবীব ও গলিবয় রানার গান এবার ভারত সিরিজে

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    তবীব-রানার জীবনে একটার পর একটা সফলতা যেন ডানা মেলে আসছে। সবশেষ আনন্দের খবরটা জানিয়েছেন তবীব মাহমুদ নিজেই। তিনি বলেন, বলিউডের জন্য গান করেছেন তারা। গানটি নতুন ধাঁচে এরই মধ্যে প্রকাশ পেয়েছে ওটিটি প্ল্যাটফর্মে।

    ‘কালা’ নামের সিরিজ ভারতের জনপ্রিয় ডিজনি হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। সেখানে তবীব ও রানার গাওয়া ‘চাপ নাই’ শিরোনামের গানটি শোনা যাবে। দু’বছর আগে প্রকাশিত এই গানটি নিয়ে আগ্রহ প্রকাশ করে ‘কালা’ সিরিজের টিম।

    তবীব মাহমুদ বলেন, ছয়মাস আগে সিরিজের প্রোডাকশন টিম তার সাথে যোগাযোগ করে। স্ক্রিপ্ট শোনার পর কিছু জায়গায় মিউজিক পরিবর্তন করে গানটি তাদের দেয়া হয়। বড় প্ল্যাটফর্মে নিজের গান প্রকাশ পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেন এই র‍্যাপার। জানা যায়, গানটির জন্য প্রথমে পারিশ্রমিক নিতে রাজি হচ্ছিলেন না তবীব। পরবর্তীতে, জোর করে ৫০ হাজার রুপি তাকে সম্মানী দেয়া হয় বলে জানান তিনি।

    সেপ্টেম্বরে মুক্তি পাওয়া ক্রাইম থ্রিলারধর্মী ‘কালা’ সিরিজ নির্মাণ করেছেন বিজয় নাম্বিয়ার। অভিনয় করেছেন অবিনাশ তিওয়ারি, রোহান বিনোদ মেহরা, নিভীতা পিথুরাজসহ আরও অনেকে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেগে গিয়ে অভিনেত্রীর সঙ্গে এ কী করলেন জনি ডেপ?
    এবার কি ভার্চ্যুয়াল যুদ্ধে লিপ্ত বুবলী আর পরীমনি
    শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’
    মেহেরপুরে হয়ে গেল শীতকালীন ভলিবল টুর্নামেন্ট
    আই এফ আই সি ব্যাংকের ব্যতিক্রমী প্রতিবেশী উৎসব পালিত 
    জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা
    হাতীবান্ধায় ঐতিহ্যের উচ্ছ্বাসে মুখরিত পিঠা উৎসব 
    প্রেমে একের পর এক ব্যর্থতা, আক্ষেপ করে যা বললেন সালমান খান
    নোটিশ :