সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৪৬ |
শিরোনামঃ
রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী থাকলেও শিক্ষক নেই স্কুল তালাবদ্ধ বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
  • HOME
  • বিনোদন
  • থাকছে শাহরুখ খান ও শাহরুখ পুত্র এক সিজনে
  • থাকছে শাহরুখ খান ও শাহরুখ পুত্র এক সিজনে

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    বলিউডে বিভিন্ন বিতর্ক তুঙ্গে দিতে ‘কফি উইথ করণ’ই যথেষ্ট। আবারও আসছে করণ জোহরের সেই শো। সামাজিক মাধ্যমে নতুন শোয়ের আগাম ঝলক দিয়েছেন করণ নিজেই। সেই ঝলকে নিজেই, নিজের শো নিয়ে রসিকতা করেন। ক্রিকেটার কে এল রাহুল ও হার্দিক পান্ডিয়ার বিতর্কিত শোর প্রসঙ্গ তুলে করণ জানান, তার শোতে কোনও দিন আর ক্রিকেটার আসবে না।

    এদিকে গত সিজনে অনেক চেষ্টা করেও রাজি করাতে পারেননি বলিউড বাদশা শাহরুখ খানকে। তবে এবার কফি উইথ করণে আসার জন্য একেবারে তৈরি বলিউডের পাঠান। আগামী আগস্ট মাস থেকে নতুন সিজন নিয়ে হাজির হচ্ছেন করণ। আর কফি উইথ করণের অষ্টম সিজনের প্রথম এপিসোডেই থাকছেন শাহরুখ খান। এছাড়া থাকবেন শাহরুখ পুত্র আরিয়ান খান।

    বলিউড সূত্রে এ তথ্য জানা গেছে আগামী ২৬ অক্টোবর থেকে ডিজনি হটস্টারে শুরু হচ্ছে এই শো। করণের তেঁতো প্রশ্ন আর কাপে ঢালা কড়া কফি আসর জমাবেন শাহরুখ।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেগে গিয়ে অভিনেত্রীর সঙ্গে এ কী করলেন জনি ডেপ?
    এবার কি ভার্চ্যুয়াল যুদ্ধে লিপ্ত বুবলী আর পরীমনি
    শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’
    মেহেরপুরে হয়ে গেল শীতকালীন ভলিবল টুর্নামেন্ট
    আই এফ আই সি ব্যাংকের ব্যতিক্রমী প্রতিবেশী উৎসব পালিত 
    জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা
    হাতীবান্ধায় ঐতিহ্যের উচ্ছ্বাসে মুখরিত পিঠা উৎসব 
    প্রেমে একের পর এক ব্যর্থতা, আক্ষেপ করে যা বললেন সালমান খান
    নোটিশ :