বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৪০ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • অন্যান্য
  • দিয়াশলাই জ্বালাতেই বিস্ফোরণ, বাবা-মা-শিশুসহ দগ্ধ ৩
  • দিয়াশলাই জ্বালাতেই বিস্ফোরণ, বাবা-মা-শিশুসহ দগ্ধ ৩

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    নারায়ণগঞ্জের আড়াইহাজারের নাগেরচর এলাকায় বাসায় গ্যাস বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। রোববার (৮ অক্টোবর) ভোর সাড়ে ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

    পরে সকালে দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। আড়াইহাজার ফায়ার স্টেশনের ইনচার্জ ঘটনাটি নিশ্চিত করেছেন।

    বিস্ফোরণে দগ্ধরা হলেন- অরিজিৎ (৩৭), তার স্ত্রী অপু বিশ্বাস রিঙ্কু (২৮) ও ছেলে কাব্য (২)।

    ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বাসায় গ্যাস লিকেজের ফলে ওই বিস্ফোরণ ঘটে। ঘটনাস্থল পরিদর্শনের জন্য ফায়ার সার্ভিসের একটি টিম রওনা দিয়েছে।

    আড়াইহাজার  থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাসেল মিয়া বলেন, সিলিন্ডার গ্যাসের পাইপ লিকেজ থেকে বিস্ফোরণ ঘটেছে। ভোর সাড়ে তিনটার দিকে ১৯ মাস বয়সী শিশুর জন্য মা দুধ গরম করার জন্য দিয়াশলাই জ্বালালে বিস্ফোরণ ঘটে। স্ত্রীকে বাঁচাতে কোলে শিশুকে নিয়ে স্বামী এগিয়ে গেলে তিনজনই দগ্ধ হন। পরে বাড়িওয়ালা তাদেরকে উদ্ধার করেন। আহতরা শেখ হাসিনা জাতীয় বার্ন ইন্সটিটিউটে ভর্তি আছেন।

    শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম বলেন, দগ্ধদের মধ্যে অপু বিশ্বাসের শরীরের ৮০ শতাংশ, ছেলে কাব্যের ২০ শতাংশ ও স্বামী অরজিতের ১৫ শতাংশ দগ্ধ হয়েছে। এর মধ্যে অপু বিশ্বাস ও শিশু কাব্যের অবস্থা গুরুতর।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    circular
    “শোক সংবাদ” তার মৃত্যুতে আমরা শোকাভিভূত
    আনোয়ারায় বর আসার আগেই কনে উধাও
    তীব্র তাপদাহের কারণে শ্রমজীবী মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ
    ছাত্রলীগ নেতা নিহত মুখলেছুর রহমান লাশ উদ্ধার করেছে পুলিশ
    ডিডিপি টেলিভিশনের উদ্বোধন গান | শাহীন রেজা সোহরাব
    শুভ উদ্বোধন বাংলাদেশে চালু হলো ডিডিপি টেলিভিশন
    দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক মোবারক হোসেন মিলু
    নোটিশ :