রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:১৬ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • বিনোদন
  • দীপাবলি তে আসছে সালমান খানের ”টাইগার ৩”
  • দীপাবলি তে আসছে সালমান খানের ”টাইগার ৩”

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    চলতি বছরেই ধামাকা দেখিয়েছে যশরাজ ফিল্মসের ‘পাঠান’। সেই সাফল্যের ধারাবাহিকতায় আলোর মুখ দেখবে ‘টাইগার’ফ্রাঞ্চাইজির পরের ছবি। এবার দীপাবলিতে মুক্তি পাবে সালমান খানের ‘টাইগার ৩’। এরইমধ্যে ফাঁস হলো ‘টাইগার ৩’-এর ছোট্ট একটি দৃশ্যপট।

    পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, আগামী ২৭ সেপ্টেম্বর (বুধবার) যশরাজ ফিল্মসের প্রতিষ্ঠাবার্ষিকী। আর এই দিনই প্রয়াত যশ চোপড়ার জন্মবার্ষিকীও। তাই ধারণা করা হচ্ছে সেদিনই প্রকাশ করা হতে পারে ‘টাইগার ৩’ এর টিজার। দু’দিন পর ‘টাইগার ৩’এর টিজার প্রকাশের কথা থাকলেও ফাঁস হয়েছে এর দৃশ্য। সেখানে সালমানকে দেখা গেছে জেল ভেঙে দৌড় দিয়েছেন তিনি। তবে আগেই জানা যায়, ‘টাইগার ৩’ তে রয়েছে জেলব্রেকের একটি দৃশ্য। সেই দৃশ্যেই একসঙ্গে দেখতে পাওয়ার কথা শাহরুখ-সালমান তথা পাঠান-টাইগার জুটিকে।

    তবে অনেকের মনে প্রশ্নের জন্ম দিয়েছে সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া দৃশ্য কি তবে ‘টাইগার ৩’ ছবিরই? নেটাগরিকদের একাংশের পর্যবেক্ষণ, দৃশ্যে থাকা ওয়াইআরএফের যে লোগো রয়েছে, তা সংস্থার পুরনো লোগো। ৫০ বছরের পূর্তিতে যে নতুন লোগো প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা, ‘টাইগার ৩’ ছবিতে সেই লোগোই থাকার কথা। এই যুক্তিতেই অনেকে দাবি করেছেন, সালমানের দৌড়ের ওই দৃশ্য আসলে ‘টাইগার ৩’ ছবির নয়।

    যশরাজ ফিল্মসের ‘টাইগার থ্রি’ সিনেমার প্রথমটি ছিল ‘এক থা টাইগার’। এ ছবির পরের সিকুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’। দুটি ছবিতেই নায়ক-নায়িকার চরিত্রে দর্শক দেখতে পান সালমান খান ও ক্যাটরিনা জুটিকে। ‘টাইগার ৩’ ছবিতে সেই রসায়নকেই আরও একবার পর্দায় তুলে ধরা হয়েছে।জানা গেছে, আসছে দীপাবলি উপলক্ষে ১০ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেগে গিয়ে অভিনেত্রীর সঙ্গে এ কী করলেন জনি ডেপ?
    এবার কি ভার্চ্যুয়াল যুদ্ধে লিপ্ত বুবলী আর পরীমনি
    শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’
    মেহেরপুরে হয়ে গেল শীতকালীন ভলিবল টুর্নামেন্ট
    আই এফ আই সি ব্যাংকের ব্যতিক্রমী প্রতিবেশী উৎসব পালিত 
    জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা
    হাতীবান্ধায় ঐতিহ্যের উচ্ছ্বাসে মুখরিত পিঠা উৎসব 
    প্রেমে একের পর এক ব্যর্থতা, আক্ষেপ করে যা বললেন সালমান খান
    নোটিশ :