বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৪ |
শিরোনামঃ
পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
  • HOME
  • জাতীয়
  • দুষ্কৃতিকারীদের খুঁজে বের করে সরকার শাস্তির আওতায় আনবে : প্রধান বিচারপতি
  • দুষ্কৃতিকারীদের খুঁজে বের করে সরকার শাস্তির আওতায় আনবে : প্রধান বিচারপতি

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ রুবেল হোসেন (স্টাফ রিপোর্টার) ঢাকা।

    ট্রেনে অগ্নিকাণ্ড ও নাশকতার ঘটনায় জড়িত দুষ্কৃতিকারীদের খুঁজে বের করে সরকার শাস্তির আওতায় আনবে বলে জানিয়েছেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান।

    বুধবার সুপ্রিম কোর্টে ১৪ তলা নতুন ‘রেকর্ড ভবনের’ নির্মাণ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকের প্রশ্নের জবাবে এ কথা বলেন প্রধান বিচারপতি।

    রেকর্ড ভবনটির নির্মাণ কাজ উদ্বোধন শেষে প্রধান বিচারপতি প্রকল্পটির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের একটি নিরাপদ রেকর্ড ভবন প্রয়োজন যাতে আগুন না লাগে। এই রেকর্ড ভবনটি আমাদের স্মার্ট জুডিসিয়ারির একটি অংশ।

    দুষ্কৃতিকারীদের বিচার হওয়া উচিত কিনা এক সাংবাদিকের এমন প্রশ্নে প্রধান বিচারপতি বলেন, ‘দুষ্কৃতকারীদের তো বিচার অবশ্যই হওয়া উচিত। মোহনগঞ্জ এক্সপ্রেস বলে কথা না, পঞ্চগড় এক্সপ্রেস হলে একই কথা হতো, নোয়াখালী এক্সপ্রেস হলেও একই কথা হতো। মানুষের ওপর যারা আক্রমণ করে তাদের মনুষ্যত্ব আছে কিনা সে বিষয়ে সন্দেহের অবকাশ আছে’।

    ১৪ তলা বিশিষ্ট রেকর্ড ভবনটিতে তিনটি বেজমেন্ট থাকবে যেখানে ১৫৯টি গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা থাকবে। পাশাপাশি পাম্প রুম, আন্ডারগ্রাউন্ড ওয়াটার রিজার্ভার, ড্রাইভার ওয়েটিং রুম এবং কার্গো লিফটের সুবিধাও থাকবে। চুক্তি অনুযায়ী ২০২৫ সালের ২ জুন নির্মাণ কাজ শেষ হওয়ার কথা রয়েছে ভবনটির।

    এ সময় আরও উপস্থিত ছিলেন আপিল বিভাগের বিচারপতি বোরহান উদ্দিন, বিচারপতি এম ইনায়েতুর রহিম, হাইকোর্ট বিভাগের বিচারপতি এবং সুপ্রিম কোর্ট রেজিস্ট্রির কর্মকর্তারা।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশের তরুণ প্রজন্মের খবর কী?
    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    নোটিশ :