রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৮:৫৭ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • বিনোদন
  • নতুন সিনেমার ঘোষণা শাহরুখের,
  • নতুন সিনেমার ঘোষণা শাহরুখের,

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    ‘জিরো’র ব্যর্থতার পর সিনেমা থেকে লম্বা বিরতি নিয়েছিলেন শাহরুখ। তবে চলতি বছর বাদশার সব ছবিই হিট করে। শুরুটা হয়েছিল ‘পাঠান’ দিয়ে, এরপর বক্স অফিসে ওঠে ‘জওয়ান’ ঝড়। শাহরুখ খানের এ বছরের তিন নম্বর সিনেমা ‘ডানকি’। সেটাও ব্যবসা সফল হচ্ছে।

    তবে এবার ‘হিরোইজম’ ভুলে তার বয়সের সঙ্গে খাপ খায় এমন সিনেমা করতে চাইছেন ৫৮ বছর বয়সী এই খান। এক সাক্ষাৎকারে সেই ইচ্ছাই প্রকাশ করেছেন সুপারস্টার। ২০ বছর আগের চার্ম পর্দায় তুলে ধরাটা এখন একটু কঠিন শাহরুখের পক্ষে, মেনে নিয়েছেন নায়ক।

    নিজের পরবর্তী প্রোজেক্ট নিয়ে শাহরুখ বলেন, ‘আমি আগামী বছর মার্চ-এপ্রিল নাগাদ শুরু করব পরের কাজ। এবার আমি নিজের বয়সের সঙ্গে মানানসই চরিত্র করতে চাই। তারপরেও ছবির মূল চরিত্র হিসাবেই কাজ করতে চাই। আমার মনে হয় ভারতীয় ছবিতে একটা জিনিস আমরা মিস করে যাই, যে নিজের বয়সের চরিত্র করেও আপনি ছবির হিরো হতে পারেন। ২০ বছর আগে আমি যেটা করতাম, সেই চার্মটা পর্দায় এখন তুলে ধরাটা বেশ মুশকিল। এখন আমার মধ্যে নতুন চার্ম রয়েছে, সেটা এই বয়সের সঙ্গে সাযুজ্য রেখে আমি ছবি করতে চাই।

    ডানকি নিয়ে শাহরুখ বলেন, ‘এটা মন দিয়ে বানানো একটা ছবি। এটা ঘরে ফেরার ছবি, জীবনের ছবি। যে জিনিসগুলো আমাদের মাতৃভূমি থেকে দূরে নিয়ে যায়, তার গল্প বলে। রাজ কুমার হিরানির ছবির সেরা বিষয় হলো রাজ কুমার হিরানি নিজে।’ তিন দশকেরও লম্বা ফিল্ম কেরিয়ারে এই প্রথম রাজ কুমার হিরানির ছবির নায়ক শাহরুখ, তবে এর আগে একাধিকবার অফার ফিরিয়েছেন তিনি।

    মুক্তির প্রথমদিন মাত্র ৩০ কোটিতেই আটকে গিয়েছে ‘ডানকি’। শনিবারের প্রাথমিক ট্রেন্ড বলছে ২০ কোটির আশপাশে থাকবে ছবির দ্বিতীয় দিনের কালেকশন, যা বড় ধাক্কা হবে শাহরুখের জন্য।

     

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    রেগে গিয়ে অভিনেত্রীর সঙ্গে এ কী করলেন জনি ডেপ?
    এবার কি ভার্চ্যুয়াল যুদ্ধে লিপ্ত বুবলী আর পরীমনি
    শাকিবের জন্মদিনে বুর্জ খলিফায় ‘রাজকুমার’
    মেহেরপুরে হয়ে গেল শীতকালীন ভলিবল টুর্নামেন্ট
    আই এফ আই সি ব্যাংকের ব্যতিক্রমী প্রতিবেশী উৎসব পালিত 
    জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা
    হাতীবান্ধায় ঐতিহ্যের উচ্ছ্বাসে মুখরিত পিঠা উৎসব 
    প্রেমে একের পর এক ব্যর্থতা, আক্ষেপ করে যা বললেন সালমান খান
    নোটিশ :