সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৯ |
শিরোনামঃ
রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী থাকলেও শিক্ষক নেই স্কুল তালাবদ্ধ বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
  • HOME
  • জাতীয়
  • নির্বাচন নিয়ে যথেষ্ট উৎসাহ আছে মানুষের: মোহাম্মদ এ আরাফাত
  • নির্বাচন নিয়ে যথেষ্ট উৎসাহ আছে মানুষের: মোহাম্মদ এ আরাফাত

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ রুবেল হোসেন (স্টাফ রিপোর্টার) ঢাকা।

    গত ২৪ ডিসেম্বর, রবিবার, সকাল ১১.৩০টায়, পূর্ব ভাষানটেক ও পশ্চিম ভাষানটেক এলাকায় নির্বাচনী প্রচারণাকালে এসব কথা বলেন ঢাকা ১৭ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত।

    মোহাম্মদ এ আরাফাত বলেন, প্রতিদ্বন্দ্বী হিসেবে আমি কারো দিকে দেখি না। যে বা যারা আমার প্রতিপক্ষ আছেন, তাদের আমি স্বাগত জানাই এবং ইতিবাচকভাবে নেই। গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। কাজেই আমরা এটার পক্ষে আছি। আমরা মূলত এই এলাকায় যারা নৌকার অনেক ভোট আছেন, তাদের ভোটটা ব্যালটে নিয়ে আসার চেষ্টা করবো। সেটা করতে পারলেই নৌকার পরাজয় হওয়ার কোনো সম্ভাবনা নেই, নৌকা জয়ী হবেই হবে। এজন্য প্রতিপক্ষকে নিয়ে দুশ্চিন্তা করার চিন্তা করার প্রয়োজন নেই।

    তিনি আরও বলেন, আমি গত উপ-নির্বাচনের সময় থেকে এখন পর্যন্ত আমি ভাষানটেক ও ক্যান্টনমেন্ট এলাকায় বেশি ঘুরছি এবং পরিকল্পনা করে ছোটখাটো কাজগুলো করার উদ্যোগ নিয়েছি। কালিবাড়ি থেকে মানিকদি-মাটিকাটা পর্যন্ত এবং ভাষানটেকের পুরো এলাকায় অনেক বেশি কাজের প্রয়োজন। যেখানে চাহিদা বেশি সেখানেই আমি ফোকাস করতে চাই। যে কারণে এই এলাকাগুলোতে বেশি ঘুরছি।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :