বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:৫৬ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • জাতীয়
  • নির্বাচন বর্জনে ঢাকায় বাম জোটের প্রচারাভিযান
  • নির্বাচন বর্জনে ঢাকায় বাম জোটের প্রচারাভিযান

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ রুবেল হোসেন (স্টাফ রিপোর্টার) ঢাকা।

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে রাজধানীতে প্রচারাভিযান শুরু করেছে বাম গণতান্ত্রিক জোট। শনিবার বেলা ১১টায় পুরানা পল্টন মোড় থেকে শান্তিনগর পর্যন্ত ‘একতরফা নির্বাচন বর্জন-রুখে দাঁড়ান, সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবিতে গণ আন্দোলন গড়ে তোলার’ আহ্বান জানানো, প্রচারপত্র বিতরণ ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় করা হয়।

    এসময় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, বাসদ মার্কসবাদী’র মানস নন্দী, সমাজতান্ত্রিক পার্টির আব্দুল আলী, বাসদের নাসির উদ্দীন প্রিন্স, সিপিবি’র জলি তালুকদার, ডা. সাজেদুল হক রুবেল, জাহিদ হোসেন খানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    এ সময় নেতৃবৃন্দ বলেন, আমরা ভোট চাই, কিন্তু ভোটের নামে তামাশা ও লুটপাটের ভাগাভাগি চাই না। মানুষের ভোট ও কাজের অধিকার প্রতিষ্ঠার জন্য এই ভাগাভাগি রুখে দাঁড়াতে হবে।
    নেতৃবৃন্দ বলেন, বিগত দু’টি প্রহসনের ভোটে তথাকথিত নির্বাচিতরা টাকার পাহাড় গড়ে তুলেছে, এলাকায় জমিদারতন্ত্র কায়েম করেছে। জনগণের ভোট ও গণতান্ত্রিক অধিকার ধ্বংস করে ভয়ের রাজত্ব কায়েম করেছে। এবারের ভোটের নামে তামাশা রুখে দাঁড়িয়ে জনগণের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে হবে।

    নেতৃবৃন্দ ৭ জানুয়ারির ভোট বর্জন করে সরকারের প্রহসনের বিরুদ্ধে দেশবাসীর অবস্থান জানান এবং ভোটাধিকার, গণতন্ত্র ও ব্যবস্থা বদলের সংগ্রাম জোরদার করতে সচেতন দেশবাসীর প্রতি আহ্বান জানান।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :