বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৫৬ |
শিরোনামঃ
পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব !
  • HOME
  • অপরাধ
  • নেত্রকোনায় গৃহিনী মোস্তফা আক্তার হত্যা মামলার মূল আসামীদ্বয় গ্রেফতার
  • নেত্রকোনায় গৃহিনী মোস্তফা আক্তার হত্যা মামলার মূল আসামীদ্বয় গ্রেফতার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    কাউসার আহমেদ নয়ন (স্টাফ রিপোর্টার)ঃ
    নেত্রকোণার কেন্দুয়ায় চাঞ্চল্যকর গৃহিনী মোস্তফা আক্তার(৬০) হত্যা মামলার মূলহোতা আংগুর মিয়া ও নুর মিয়াদ্বয়‘কে নরসিংদীর শিবচর থানাধীন কাবারচর এলাকা থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, ময়মনসিংহ।

    এখানে উল্লেখ্য যে, ভিকটিম ও আসামীগন পাড়া প্রতিবেশি। দীর্ঘদিন যাবত তাদের মধ্যে জমি-জমা সংক্রান্তে বিরোধ চলে আসতেছে। আসামীগন প্রায়স ভিকটিম মোস্তফা আক্তার(৬০)‘সহ তার পরিবারের লোকজনকে হত্যার হুমকি দিয়ে আসতেছিল। এমতাবস্থায়, গত ১৬/০৯/২০২৩ খ্রি তারিখ বিকাল অনুমান ০৪.৩০ ঘটিকার সময় ভিকটিম মোস্তফা আক্তার(৬০) বসত বাড়ির পার্শ্বে ভোগদখলীয় জমিতে থাকা জাম্বুরা গাছে বেঁধে রাখা ষাঁড় গরু আনতে যাওয়া মাত্রই আসামীগন ভিকটিমকে উপুর্যপরি কিলঘুষি মেরে গুরুতর আহত করে।

    এ সময়, ভিকটিমের ডাক-চিৎকারে তার পরিবারের লোকজন আগিয়া আসলে আসামীগন ভয়ভীতি প্রদান করে চলে যায়।
    তাৎক্ষনিকভাবে, ভিকটিমের পরিবারের লোকজন ভিকটিম মোস্তফা আক্তার(৬০)‘কে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম‘কে মৃত ঘোষনা করে। এরই পরিপ্রেক্ষিতে হত্যাকারীদের বিরুদ্ধে ভিকটিমের মেয়ে আয়াতুল (৩৬) বাদী হয়ে নেত্রকোণা জেলার কেন্দুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

    এরই ধারাবাহিকতায়, চাঞ্চল্যকর এই ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ২৮/০৯/২০২৩ ইং তারিখ ভোর অনুমান ০৫.০০ ঘটিকায় নরসিংদী জেলার শিবচর থানাধীন কাবারচর এলাকা থেকে আসামী ০১। মোঃ আংগুর মিয়া (৫০), ০২। মোঃ নুর মিয়া (৪৫), উভয়ের পিতা- মৃত গুমেজ আলী, উভয় সাং- পাঁচহার (বড়বাড়ী), থানা- কেন্দুয়া, জেলা- নেত্রকোণাদ্বয়‘কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে বর্ণিত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। এছাড়াও উপরোক্ত ঘটনার মতো যাতে আর কোন ঘটনার না ঘটে সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের নেত্রকোণা জেলার কেন্দুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    হাতীবান্ধায় সরকারি সেলাই মেশিন বিক্রি করলেন ইউপি সচিব
    পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক
    বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট
    শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২
    নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার
    অশ্লীল এডিট, পাবনায় ৪ ফেসবুকপেজ এডমিন গ্রেপ্তার
    শালিকার সঙ্গে পরকীয়া জেরে দুলাভাই খুন গ্রেফতার ৩
    চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণ : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
    নোটিশ :