বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:২৮ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • রাজনীতি
  • ‘পশ্চিমারা শেখ হাসিনাকে ক্ষমতায় বসতে দিতে চায় না’
  • ‘পশ্চিমারা শেখ হাসিনাকে ক্ষমতায় বসতে দিতে চায় না’

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। তিনি বলেন, এ কারণে আজকে পশ্চিমাদের অবস্থান ও চেহারা পাল্টে গেছে। তারা মনে করে এশিয়ার দ্বারপ্রান্তে ছোট্ট এই বাংলাদেশ নিজের পায়ে দাঁড়াবে, এটা হতে পারে না। সে কারণে আজকে তারা শেখ হাসিনাকে ক্ষমতায় বসতে দিতে চায় না।

    রোববার (১ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে বঙ্গবন্ধু পরিষদ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে ‘অনন্য উচ্চতায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

    মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, শেখ হাসিনা তার রাজনৈতিক প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে বাংলাদেশকে আগলে রেখে গত ১৪ বছর একটানা দেশ পরিচালনা করেছেন। শেখ হাসিনা তার উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে গেছেন। তিনি বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন।

    সভায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না জন্মালে বাংলাদেশ অর্জন সম্ভব হতো না। সেই পিতারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনাই। বাংলাদেশকে রক্ষা করতে হলে শেখ হাসিনার বিকল্প নেই।

    ঢাকা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাবিবুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। উনি ওনার পিতার মতো বাংলাদেশকে আবারও বিশ্ববাসীর সামনে নিয়ে এসেছেন। উনি ওনার পিতার স্থানে নিজেকে প্রতিস্থাপন করতে পেরেছেন। তিনি নিজের যোগ্যতায় নিজেকে সমৃদ্ধ করেছেন।

    বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. শেখ আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রথম ও একমাত্র নারী ভিপি শিক্ষাবিদ অধ্যাপক ড. মাহফুজা খানম, বিশ্ববিদ্যালয়ের লোক প্রকাশন বিভাগের অধ্যাপক ড. জেবুন্নেসা প্রমুখ।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি:
    নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন: এমপি নিক্সনকে শোকজ
    শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ
    ঝিনাইদহ জেলা আওয়ামিলীগের নতুন সভাপতি ঘোষণা
    বিএনপি নেতারা ক্লান্ত; কর্মীরা হতাশ : ওবায়দুল কাদের
    জাতির পিতা ও মনুষ্যত্বের বিকাশ | সামছুল আলম দুদু-এমপি
    বিএনপির অস্তিত্ব থাকবে বলে মনে হয় না: স্বরাষ্ট্রমন্ত্রী
    যুগ্ম মহাসচিব হিসাবে পদ পেলেন
    নোটিশ :