রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১২ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • অন্যান্য >> উপজেলা সংবাদ >> জেলা সংবাদ >> রাজনীতি
  • পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার কোন সুযোগ নেই
  • পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার কোন সুযোগ নেই

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মোঃ রবিউল খান বোয়ালমারী উপজেলা ;;;ফরিদপুরের মধুখালী উপজেলার মাঝকান্দী পুরাতন পেট্রোল পাম্প প্রাঙ্গণে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য,জননেতা আব্দুর রহমান। রবিবার (৩০ জুলাই) বিকেলে আওয়ামী লীগের এ শান্তি সমাবেশ আওয়ামী লীগ নেতা আব্দুর রহমানের সমর্থনে নির্বাচনী সমাবেশ যা জনসমুদ্রে পরিণত হয়।বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবিকে নির্বাচন ভন্ডুলের ষড়যন্ত্র হিসেবে উল্লেখ করে বলেছেন, সিরাতুল মুস্তাকিমের পথে আসুন। আপনাদের যদি এতোই জনপ্রিয়তা থাকে তাহলে নির্বাচনে আসেন। তিনি বলেন, তারা অন্ধকার গলির পথ দিয়ে বাংলার মানুষের ভোটাধিকার ছিনতাই করে ক্ষমতায় আসতে চায়। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী দেশে আবার নির্বাচন হোক এটিই সবাই চায়। অথচ বাংলাদেশের একটি রাজনৈতিক দল এই নির্বাচন ভন্ডুল করার জন্য নানাবিধ ষড়যন্ত্র করে চলেছে। গতকাল তারা ঢাকা শহরের প্রবেশমুখে অবস্থান নিয়ে বর্বরোচিতভাবে অন্ধকার যুগের মতো বাসে আগুন দিয়েছে। বিভিন্ন ধরনের যানবাহন ভাংচুর করেছে।
    এ সময় আব্দুর রহমান আরো বলেন, একটি দেশ আমাদের ভিসা দেবেনা বলেছিল। শেখ হাসিনা তাদের বলেছিলেন, আমরাও ২ হাজার মাইল পাড়ি দিয়ে আপনাদের দেশে যাবোনা। এখন তারাও বাঁকা আঙুল সোজা করে নির্বাচনী বয়মে ঢুকেছে।তিনি বলেন, বিএনপি নির্বাচন হতে দিবে না, অথচ ক্ষমতায় আসতে চায়। তাদের লক্ষ্য নির্বাচন ছাড়া ক্ষমতায় আসার রাস্তা তথা আরেকটি ওয়ান ইলেভেন তৈরি করা বাংলাদেশের কিছু জনবিচ্ছিন্ন ব্যক্তিদের দিয়ে অরাজনৈতিক সরকার গঠন করা।সমাবেশে বক্তব্যকালে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেন, এই দেশে যদি নিরপেক্ষ নির্বাচন হয় তাহলে আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে। এটি বুঝতে পেরে বিএনপি-জামাত আবার দেশে আগুন সন্ত্রাস শুরু করেছে। তিনি ফরিদপুর-১ আসনের সকলকে আব্দুর রহমানের নেতৃত্বে সমবেত হওয়ার আহ্বান জানান।জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ বলেন, জননেতা আব্দুর রহমান আওয়ামী লীগের অন্যতম একজন নীতি নির্ধারক। আগামীতে তিনি সংসদ সদস্য নির্বাচিত হলে আপনাদের আর উন্নয়ন কর্মকাণ্ডের জন্য কোন মন্ত্রীর দ্বারস্থ হতে হবেনা। তিনি নিজেই মন্ত্রী হবেন।মধুখালী উপজেলা চেয়ারম্যান, মধুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলামের সভাপতিত্ব এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকুর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল ব্যানার্জি, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান মীরদাহ পিকুল, মধুখালী পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোর্শেদ রহমান লিমন, ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু, মধুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান, রায়পুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, জাহাপুর ইউপি চেয়ারম্যান শামসুল আলম বাচ্চু,চতুল ইউপির সাবেক চেয়ারম্যান ও জেলা যুবলীগের সদস্য শরীফ সেলিমুজ্জামান লিটু,দাউদুজ্জামান দাউদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ খোকন প্রমুখ। সমাবেশে দুপুরের পর থেকেই বিভিন্ন এলাকা থেকে মিছিল সহকারে নেতাকর্মীরা যোগ দিতে থাকেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন
    প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা
    আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান 
    সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন
    ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১
    কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ
    ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত
    কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী
    নোটিশ :