রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:১৮ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • অপরাধ
  • পুলিশ পরিচয়ে ২ জন চাঁদাবাজি গ্রেপ্তার
  • পুলিশ পরিচয়ে ২ জন চাঁদাবাজি গ্রেপ্তার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    নওগাঁর পত্নীতলায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাত ১০টার দিকে উপজেলার ঘোষনগর ইউনিয়নের নেপালপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজন হলেন উপজেলার চক শ্রীপুর গ্রামের ২৮ বছর বয়সী আবু ইছা মুরাদ ও ২২ বছর বয়সী মো. মিনহাজ।

    পত্নীতলা থানার পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে থানার উপ-পরিদর্শক (এসআই) জাফর আহম্মেদসহ কয়েকজন পুলিশ সদস্য বিভিন্ন স্থানে টহল দিচ্ছিলেন। ওই সময় নেপালপুর এলাকায় চার ব্যক্তিকে দাঁড়িয়ে থাকতে দেখলে তাদের সন্দেহ হয়। পরে তাদের জিজ্ঞাসা করলে গ্রেপ্তার ওই দুই যুবক একটি চার্জার গাড়ি আটকিয়ে পুলিশের এসআই শামীম পরিচয় দিয়ে চার্জার গাড়িতে থাকা দুই ব্যক্তিকে মাদক ব‍্যবসায়ী বলে তাদের কাছে থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। ওই সময় পুলিশ সদস্যরা তাদের নাম পরিচয় ও কোন থানায় কর্মরত আছেন জিজ্ঞাসা করলে গড়িমসি শুরু করেন। পরে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

    পত্নীতলা থানার ওসি পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার বাদী পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট
    শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২
    নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার
    অশ্লীল এডিট, পাবনায় ৪ ফেসবুকপেজ এডমিন গ্রেপ্তার
    শালিকার সঙ্গে পরকীয়া জেরে দুলাভাই খুন গ্রেফতার ৩
    চট্টগ্রাম মেডিকেলে রোগীকে ধর্ষণ : যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
    ১০ বছর পালিয়ে থেকেও রক্ষা পেলেন না হত্যা মামলার আসামী আতিয়ার
    স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা মামলায় গ্রেফতার ৩
    নোটিশ :