বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:১৩ |
শিরোনামঃ
ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য উপকূলে চলছে ঘূর্ণিঝড় রিমালের ব্যাপক তান্ডব ! বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন কাহারোল এপির আয়োজনে শিশুদের জন্মদিন উদযাপন ও উপহার বিতরণ
  • HOME
  • জাতীয়
  • প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা নিয়ে জনগণের দূরগোড়ায় রেজাউল করিম রাসেল
  • প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা নিয়ে জনগণের দূরগোড়ায় রেজাউল করিম রাসেল

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    আকাশ সরকার (স্টাফ রিপোর্টার) :

    প্রধানমন্ত্রীর ব্যাপক উন্নয়ন বার্তা জনগণের দুরগোড়ায় পৌঁছাতে দলীয় কর্মসূচী, কর্মীসভা, উঠান-বৈঠক, সামাজিক অনুষ্ঠানে পাড়া-মহল্লাতেও নিয়মিত যাচ্ছেন রেজাউল করিম রাসেল।এছাড়াও এ আসনে উল্লেখযোগ্য উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছেন রাসেল ফলে জনপ্রিয়তার অনেক এগিয়ে রয়েছেন রেজাউল করিম রাসেল।
    এলাকাবাসী ও দলীয় সূত্রে জানা গেছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শকে ধারণ করে ছাত্র রাজনীতিতে আসেন রাসেল, এছাড়াও সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় গাজীপুর সিটি করপোরেশনের ১-১৮নং ওয়ার্ড এবং কালিয়াকৈর উপজেলা ও কালিয়াকৈর পৌরসভা নিয়ে গাজীপুর ১ আসন ‘ রেজাউল করিম রাসেল এ আসনে উল্লেখযোগ্য উন্নয়নের কথা জনগণের কাছে তোলে ধরেন যেমন- বঙ্গবন্ধু হাইটেক সিটি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল বিশ্ববিদ্যালয়, কালিয়াকৈর রেলস্টেশন, জাতির পিতা বঙ্গবন্ধু কলেজ ও হাইস্কুল সরকারী করণ, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক উন্নতিকরণ, কালিয়াকৈর উপজেলা শতভাগ বিদ্যুতায়ন, গৃহহীনদের শতভাগ আবাসন ও মৎস্যজীবীদের শতভাগ পুনর্বাসন বাস্তবায়ন, হর্টিকালচার সেন্টার স্থাপন, বিশুদ্ধ পানি নিশ্চিতে দরিদ্রদের মাঝে সাবমারসিবল পাম্পসহ নানা উপকরণ বিতরণ করা হয়। ভুমিহীন মুক্ত উপজেলা ঘোষণা, মুক্তিযুদ্ধ যাদুঘর, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস, মডেল মসজিদ, উপজেলায় আধুনিক ডাকবাংলো, উপজেলা পরিষদের নতুন ভবন, হাসপাতাল ৫০ শয্যায় উন্নিতকরণ ও সকল ইউনিয়ন পরিষদে আধুনিক ভবন নির্মাণসহ ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র, বিদ্যুতের গ্রীড সাব-স্টেশন, বঙ্গবন্ধুর আধুনিক মুরাল, হাসপাতালকে অক্সিজেন প্লান্ট, কমিউনিটি ক্লিনিক ও আধুনিকায়ন, বহু স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দিরসহ অনেক সেবামূলক প্রতিষ্ঠান স্থাপন করা হয়। এছাড়াও বিপুল সংখ্যক গার্ডার ব্রিজ, সেতু, কালভার্ট, ইটসলিং ও কার্পেটিং সড়ক নির্মাণ করা হয়।
    বিএনপির জালাও-পোড়াও অগ্নিসন্ত্রাস, নৈরাজ্যের বিরুদ্ধে দলীয় কর্মসূচীতে অংশগ্রহণ করে ব‍্যাপক ভূমিকা পালন করে কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের এই সাধারণ সম্পাদক এ ছাড়াও গত ১৫ আগস্ট কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের জাতীয় শোক দিবসের অনুষ্ঠানেরও ব‍্যাপক লোক জনের অংশগ্রহণ দেখে যায় । প্রধানমন্ত্রীর ব্যাপক উন্নয়ন বার্তা জনগণের দুরগোড়ায় পৌঁছে দিতে নিয়মিত উঠান-বৈঠক, কর্মীসভা, সামাজিক অনুষ্ঠানে নিয়মিত পাড়া-মহল্লাতে যাচ্ছেন গাজীপুর ১ আসনের সংসদ সদস্য প্রার্থী রেজাউল করিম রাসেল,জনপ্রিয়তায় ব‍্যাপক সাড়া পাওয়ায় তাঁর প্রতিটা সভা-অনুষ্ঠান স্থল এখন জনসমুদ্রে পরিণত হয়। এছাড়াও এ আসনে উল্লেখযোগ্য উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকা মার্কায় ভোট প্রার্থনাও করছেন এই জননেতা। আসন্ন জাতীয় নির্বাচনেও তাঁর হাতে দলীয় প্রতীক চান তৃণমূল নেতাকর্মীরা।
    রাষ্ট্রের যত উন্নয়ন, সেটা প্রধানমন্ত্রীর কৃতিত্ব উল্লেখ করে রাসেল বলেন, মানুষ ভালবেসে বলেই আমাকে ২০১৪ সালে উপজেলা চেয়ারম্যান বানিয়েছিলেন । তাই তাদের সেবায় নিজেকে সর্বক্ষণ নিয়োজিত রেখেছি। আর আসন্ন জাতীয় নির্বাচনে গাজীপুর ১আসনে আমি প্রার্থী হতে চাই, আর আমি কতটা কাজ করেছি? সেটা জনগন জানেন-বুঝেন। তবে সব বিবেচনা করে দলীয় মনোনয়ন দিবেন মাননীয় প্রধানমন্ত্রী। তিনি যাকে মনোনয়ন দিবেন, আমরা তার পক্ষে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করে স্মার্ট বাংলাদেশ গড়ায় আমাদের প্রধান লক্ষ।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশের তরুণ প্রজন্মের খবর কী?
    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    নোটিশ :