বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:১৮ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • অন্যান্য
  • ফরদাবাদ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের আসন্ন নির্বাচনে শিপন আহমেদের ০৫নং ব্যালটে গণসংযোগ
  • ফরদাবাদ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের আসন্ন নির্বাচনে শিপন আহমেদের ০৫নং ব্যালটে গণসংযোগ

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো:দেলোয়ার হোসেন (উপজেলা প্রতিনিধি):

    ব্রাক্ষনবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ঐতিহ্যবাহী ফরদাবাদ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের আসন্ন অভিবাক প্রতিনিধি নির্বাচন ০৫নং ব্যালটে অভিভাবক পদপ্রার্থী মো. শিপন আহমেদ অদ্য- ০৩রা সেপ্টেম্বর-২৩ই দিনভর ফরদাবাদ সহ এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথ সভা উঠান বৈঠক এবং ভোটারদের সাথে মতবিনিময় অব্যাহত রেখে ব্যাপক প্রচারপ্রচারনার পাশাপাশি স্কুলের সকল ছাত্র-ছাত্রীদের সুখ দুঃখের অংশীদার হওয়া ও বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নের প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

    জানা গেছে, আগামী ০৮ই অক্টোবর ২০২৩ইং তারিখে আসন্ন ফরদাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির অভিভাবক প্রতিনিধ পদপ্রার্থী হিসাবে নির্বাচন করছেন দুবাচাইল/বাজেবিশাড়া গ্রামের তরুন সমাজসেবক- ও শিক্ষাবান্ধব এবং সর্বজন প্রিয় মো. শিপন আহমেদ। তিনি এবারের পরিচালনা পরিষদ নির্বাচনে নতুন মুখ, শিপন আহমেদ ০৫নং ব্যালট নিয়ে ফরদাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের পাচটি গ্রামের হাজার খানেক শিক্ষার্থীদের অভিভাবকদের সমর্থন আদায়ের জন্য দিনরাত্রি ব্যাপক প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন ।

    ফরদাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের আসন্ন পরিচালনা পরিষদ নির্বাচনের গণসংযোগে রতনপুর ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান জিএস রুহুল আমিন সহ দুবাচাইল/বাজেবিশাড়া ও ভিটিবিষাড়া ও ফরদাবাদ এবং গকুলনগর গ্রামের গণ্যমান্য ব্যাক্তিবর্গের স্বতঃস্ফূর্ত সমর্থনে জনাব মোঃ শিপন আহমেদের ০৫নং ব্যালটে প্রতিটি গণসংযোগ , মিটিং, সভা প্রাণোচ্ছল হয়ে ওঠেছে। পরোপকারী, নিঃস্বার্থ সমাজ সেবক, মিষ্টভাষী, শিক্ষিত, জনাব শিপন আহমেদ বলেন ২৮শে অক্টোবর সকল শিক্ষার্থীদের অভিভাবক বৃন্দ তাদের ভোটাধিকার আমার ০৫নং ব্যালটে প্রয়োগের মাধ্যমে আমাকে জয়যুক্ত করে শিক্ষার মানোন্নয়ন ও সকল ছাত্রছাত্রী এবং বিদ্যালয়ের সার্বিক কল্যাণ ও সেবা করার সুযোগ করে দিবে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন কাহারোল এপির আয়োজনে শিশুদের জন্মদিন উদযাপন ও উপহার বিতরণ
    পোরশায় শিক্ষা সপ্তাহের উদ্বোধন ও আলোচনা সভা
    অসহায় জীবন যাপন করছে মোহম্মদ পুর ৯ নং ওয়ার্ডের সভাপতি কলিম উদ্দিন মন্ডল
    circular
    “শোক সংবাদ” তার মৃত্যুতে আমরা শোকাভিভূত
    আনোয়ারায় বর আসার আগেই কনে উধাও
    তীব্র তাপদাহের কারণে শ্রমজীবী মানুষের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ
    ছাত্রলীগ নেতা নিহত মুখলেছুর রহমান লাশ উদ্ধার করেছে পুলিশ
    নোটিশ :