বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:২৮ |
শিরোনামঃ
দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর পোরশা নিতপুর আলোর পথে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একীভূতকরণের কৌশল শিখন – শেখানো এবং মূল্যায়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ব্যাপক অনিয়মের মাধ্যমে এমপিও ভুক্ত হলেন কাজেম আলী সহ স্কুল এন্ড কলেজের ৩ শিক্ষক দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি চলে গেল রেমাল রেখে গেল অনেক ক্ষত রেমাল‘র প্রভাবে ভারি বর্ষণে দীঘিনালায় নিম্নাঞ্চল প্লাবিত উপজেলা প্রশাসনের ত্রান বিতরণ সপথ অনুষ্ঠানেই বাঘিনী কন্যার পরিচয় দিলেন – সুমি: সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার। বিজয়নগরে এবার ২০ কোটি টাকার লিচু বিক্রির লক্ষ্য
  • HOME
  • জেলা সংবাদ
  • ফরিদপুরে দাফনের পাঁচ দিন পর জীবিত ফিরলেন এক গৃহবধূ
  • ফরিদপুরে দাফনের পাঁচ দিন পর জীবিত ফিরলেন এক গৃহবধূ

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    মো রবিউল খান (বোয়ালমারী ফরিদপুর)-
    ফরিদপুরের সদরপুরে নিখোঁজের ১৫ দিন পর লাশ উদ্ধার এবং দাফনের ৫ দিন পর হাসি বেগম (২৪) নামের এক নারীকে জীবিত উদ্ধারের ঘটনা ঘটেছে। হাসি উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের শৌলডুবী গ্রামের হাবিবুর রহমানের মেয়ে। এ ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এলাকাবাসীর প্রশ্ন, পাঁচ দিন আগে শৌলডুবী গ্রামে দাফন করা লাশটি কার? গত সোমবার পুলিশ ময়মনসিংহের নান্দাইল থেকে হাসিকে সদরপুর থানায় নিয়ে আসেন। এর আগে ৭ সেপ্টেম্বর হাসি নিখোঁজ হন।
    এদিকে, ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় ভাঙ্গার মানিকদহ ইউনিয়নের নাউটানা এলাকায় কচুরিপানার ভেতর থেকে একটি অর্ধগলিত নারীর লাশ উদ্ধার করে পুলিশ। পরে হাসির মা সালমা বেগম লাশ দেখে শনাক্ত করলে ময়নাতদন্ত ও আইনগত প্রক্রিয়া শেষে শৌলডুবী মদিনাতুল কবরস্থানে দাফন করা হয়। অন্যদিকে, পাল্টাপাল্টি অভিযোগ চলা অবস্থায় ২৩ সেপ্টেম্বর হাসি ফোন করে তার বাবা-মাকে জানান, সে জীবিত আছে।
    ৭ সেপ্টেম্বর নিখোঁজ হন হাসি
    ২৩ সেপ্টেম্বর ফোন করে বাবা-মাকে জানান, সে জীবিত
    সূত্র জানায়, পরকীয়ার কারণে চলে যান হাসি
    এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৮ বছর আগে মোতালেব শেখের সঙ্গে বিয়ে হয় হাসির। হুসাইন নামের ৭ বছরের এক ছেলে আছে তাদের। ৭ সেপ্টেম্বর হাসি শ্বশুরবাড়ি থেকে বিদ্যুৎ বিল দেওয়ার কথা বলে সদরপুরের উদ্দেশে বের হওয়ার পর থেকে নিখোঁজ হন। এ ঘটনায় হাসির বাবা শেখ হাবিবুর রহমান ১১ সেপ্টেম্বর সদরপুর থানায় একটি অভিযোগ করেন। এতে উল্লেখ করা হয়, তার মেয়ে হাসি বেগমকে হত্যা করে লাশ গুম করেছে জামাতা মোতালেব শেখ (৪৫)। দুদিন পর ১৪ সেপ্টেম্বর হাসির স্বামী মোতালেব শেখ সদরপুর থানায় পাল্টা একটি অভিযোগ করেন। অভিযোগে উল্লেখ করেন, তার স্ত্রী হাসি টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল নিয়ে বাবার বাড়িতে পালিয়ে গেছে।হাসির বাবা হাবিবুর রহমানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে নম্বর বন্ধ পাওয়া যায়। তবে নাম প্রকাশে অনিচ্ছুক পারিবারিক একটি সূত্র জানায়, পরকীয়ার কারণে হাসি বেগম তার প্রেমিক ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুস্তাকিমের বাড়িতে চলে যায়।কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার খবির মোল্যা বলেন, ঘটনাটি আমার পাশের ওয়ার্ডের। হাসি যদি জীবিত ফেরত আসে তাহলে পাঁচ দিন আগে কার লাশ দাফন করা হলো? ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার গফফার শিকদার বলেন, বিষয়টি জটিল মনে হচ্ছে।সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশিদ জানান, হাসি বেগমকে ময়মনসিংহের নান্দাইল এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    দেশ তৈরি করতে হলে সোনার মানুষ তৈরি করতে হবে- ড. হুমায়ন কবীর
    দীঘিনালায় বন্যার্তদের মাঝে সেনাবাহিনীর ত্রান সহায়তা
    বেনাপোল এর কৃতিসন্তান রিজু হলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ- সভাপতি
    সীতাকুণ্ডে ১৪টি মামলার আসামি জয়নাল আবোদীন মিনু ৫০৪পিছ ইয়াবাসহ গ্রেপ্তার।
    নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন: এমপি নিক্সনকে শোকজ
    সুবর্ণচরে নারী ধর্ষন কারী গ্রেপতার
    রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না
    বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি
    নোটিশ :