বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:২১ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • আন্তর্জাতিক
  • ফের বাইডেনের কুকুরের কামড়, আহত সিক্রেট সার্ভিস এজেন্ট
  • ফের বাইডেনের কুকুরের কামড়, আহত সিক্রেট সার্ভিস এজেন্ট

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের কুকুর কমান্ডারের কামড়ে এক সিক্রেট সার্ভিস এজেন্ট আহত হয়েছেন। দুই বছর বয়সী এই জার্মান শেফার্ড কুকুরটি স্থানীয় সময় গত সোমবার রাতে ওই এজেন্টকে কামড় দেয়।

    এই ঘটনায় ভুক্তভোগী কর্মকর্তাকে কমপ্লেক্সের ভেতরেই চিকিৎসা দেওয়া হয় বলে মঙ্গলবার সিক্রেট সার্ভিস এক বিবৃতিতে জানিয়েছে। বুধবার (২৭ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

    প্রতিবেদনে বলা হয়েছে, এই নিয়ে ১১তম বার হোয়াইট হাউস বা বাইডেন পরিবারের বাড়ির কোনও গার্ডকে কুকুর কামড় দিলো। হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি এর আগে হোয়াইট হাউসে বসবাসের চাপকে এই ধরনের কামড়ের জন্য দায়ী করেছিলেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    অগ্নিঝরা তাপমাত্রায় ভুগছে মেহেরপুর গাংনী
    শরিয়তপুরে কৃতিনশা নদীর কবলে শেষ হলো বসত বাড়ি
    সৌদি আরবে ঈদ বুধবার
    বিশ্বের সবচেয়ে বয়স্ক ব্যক্তি মারা গেছেন
    ইউক্রেনের শীঘ্রই ‘পতন’ হতে পারে: ম্যাক্রোঁ
    গাজায় প্রতিদিন ৩৭ জন মা প্রাণ হারাচ্ছেন
    ভুটান থেকে বিদ্যুৎ আমদানিতে ভারতের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী
    সু চির বাড়ি নিলামে উঠলে ও নেই কোন ক্রেতা
    নোটিশ :