বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৩৬ |
শিরোনামঃ
সিলেটে যাত্রীবেশী ছিনতাই চক্রের ২ সদস্য আটক করা হয়েছে ভুট্টা তুলতে না যাওয়ায় হাতীবান্ধায় দিনমজুরের মাথা ফাটালেন ভুট্টা চাষী শরীয়তপুরে মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী ও দেশ টিভি, ভোরের পাতার এবং দেশ প্রতিদিনের সাংবাদিকের ওপর হামলা ভাতগাঁও শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মসজিদ ছুয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য সোবাহানকে ভোট দেয়ার প্রতিশ্রতি দিলেই পাওয়া যাবে সরকারি চালের স্লিপ বিনোদনের নতুন আকর্ষণ এখন সীতাকুণ্ড গুলিয়াখালি সমুদ্র সৈকত ফুলছড়িতে নিরাপদ বিদেশযাত্রা বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত নরসিংদীর শিবপুর ও রায়পুরা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় ২য় ধাপের উপজেলা নির্বাচন বড়াইগ্রামে হার পাওয়ার প্রকল্পের প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান
  • HOME
  • ক্রিকেট >> খেলাধুলা
  • বাংলাদেশের বিপক্ষে ভারতের সম্ভাব্য একাদশ
  • বাংলাদেশের বিপক্ষে ভারতের সম্ভাব্য একাদশ

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    অস্ট্রেলিয়া, আফগানিস্তান ও চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে উড়িয়ে দিয়ে ফেবারিটের মতোই বিশ্বকাপ শুরু করেছে ভারত। ১৯৮৩ ও ২০১১ সালের পর তৃতীয় বিশ্বকাপ শিরোপা জয়ের পথে ভালোভাবেই এগিয়ে যাচ্ছে মেন ইন ব্লু। অন্যদিকে টানা দুই ম্যাচ হেরে ব্যাকফুটে আছে বাংলাদেশ। আগামীকাল পুনেতে দুই দল মুখোমুখি লড়াইয়ে নামবে। 

    বাংলাদেশের বিপক্ষে পাকিস্তান ম্যাচের একাদশ নিয়েই কী মাঠে নামবে ভারত। বাবর আজমদের বিপক্ষে দুই স্পিনার নিয়ে খেলিয়েছিল টিম ইন্ডিয়া। রবিচন্দ্রন অশ্বিনের জায়গায় একাদশে সুযোগ দেওয়া হয় পেস অলরাউন্ডার শার্দুল ঠাকুরকে। বৃহস্পতিবার বাংলাদেশের বিপক্ষেও একই একাদশ থাকবে নাকি ভারতের প্রথম একাদশে কোনো বদল হতে পারে?

    ভারতীয় গণমাধ্যমের বিশ্লেষণ বলছে, পুনের মাঠ ও বাংলাদেশ দলের দিকে তাকালে মাত্র একটি বদলই হতে পারে রোহিত শর্মাদের দলে। বাংলাদেশের দলে বেশ কয়েকজন বাঁহাতি ব্যাটার রয়েছে। পুনের উইকেটে তাদের বিরুদ্ধে শার্দুলের থেকে অশ্বিন বেশি ভালো বিকল্প। তাই তাকে আবার ভারতের প্রথম একাদশে দেখা যেতে পারে।পাকিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়েই বিশ্বকাপ অভিষেক হয়েছে ভারতীয় তারকা ওপেনার শুভমান গিলের। ডেঙ্গু পজিটিভ হওয়ায় প্রথম দুই ম্যাচে খেলতে পারেননি। আগামীকাল বাংলাদেশের বিপক্ষে ওপেনিংয়ে রোহিতের সঙ্গে দেখা যেতে পারে শুভমানকে।

    এরপরে নামতে পারেন বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার ও লোকেশ রাহুল। এ ছাড়া অলরাউন্ডার হিসেবে একাদশে থাকবেন হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজা। আর বোলিং বিভাগ সামলাবেন রবিচন্দ্রন অশ্বিন, জাসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ ও কুলদীপ যাদবরা।

    ভারতের সম্ভাব্য একাদশ

    রোহিত শর্মা, শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, লোকেশ রাহুল, হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন/শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, যশপ্রীত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    বিপদ জেনেও মদ কোম্পানির লোগো ছাড়াই মাঠে মোস্তাফিজ, প্রশংসার ঝড়
    খালেদের বোলিং নৈপুন্যে প্রথম সেশন বাংলাদেশের
    সাড়ে তিন বছর পর জাতীয় দলে ডাক পেয়ে উচ্ছসিত ইংলিশ ডিফেন্ডার গোমেজ
    মুগ্ধতা ছড়ানো ২২ গজের নায়ক তামিম ইকবালের জন্মদিন আজ
    চর আইচা মাধ্যমিক বিদ্যালয় ৩২ তম ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
    ব্যারিস্টার সাইদুল হক সুমন ফুটবল একাদশ আসছে প্রানের শহর জামালপুরে
    ময়মনসিংহে চ্যাম্পিয়ন ক্রিকেট দলকে পুলিশ সুপার মহোদয়ের শুভেচ্ছা
    মাশরাফি ও সিলেট স্ট্রাইকার্স; কি পাচ্ছে সিলেট?
    নোটিশ :