সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৩৭ |
শিরোনামঃ
রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী থাকলেও শিক্ষক নেই স্কুল তালাবদ্ধ বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
  • HOME
  • জাতীয়
  • বাড্ডায় গৃহবধূর ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার
  • বাড্ডায় গৃহবধূর ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    রাজধানীর মেরুল বাড্ডার ডিআইটি প্রজেক্টের একটি বাসা থেকে সুইটি বড়ুয়া (২৭) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

    শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোর ৪টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    সুইটি বড়ুয়া চট্টগ্রামের মিরসরাই থানার তুলাবাড়িয়া গ্রামের রতন কুমার বড়ুয়ার মেয়ে। ডিআইটি প্রজেক্টের ওই বাসায় তার স্বামী সজল কুমার বড়ুয়ার সঙ্গে ভাড়া থাকতেন।

    বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. খাইরুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে একটি কক্ষ থেকে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করি। পরে ঢাকা মেডিকেলে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক জানান তিনি আর বেঁচে নেই।

    তিনি বলেন, প্রাথমিক তদন্তে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদে জানা যায়, পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ রাতের যেকোনো সময় এই ঘটনা ঘটিয়েছে। আমরা তার পরিবারকে সংবাদ দিয়েছি। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

     

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :