রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩৮ |
শিরোনামঃ
আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে পটুয়াখালীর বাউফল উপজেলার উপজেলা পরিষদ নির্বাচন প্রার্থীর ভাইয়ের বাড়িতে মৃত ব্যক্তির নামে দোয়া মিলাত করে নির্বাচনী প্রচারণা আদিতমারীতে জেলা পরিষদের চেয়ারম্যানের অনুদান প্রদান  সখীপুরে সংসদ সদস্যকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ল্যাট্রিনের গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে নিহত ১ গুরুতর আহত ১ কুষ্টিয়া সদর ভূমি কর্মকর্তা না থাকাই নাম খারিজ বন্ধ ফুলছড়িতে নারী কল্যাণ ফেডারেশনের বার্ষিক সভা অনুষ্ঠিত কুমিল্লা দেবিদ্দার ভয়াবহ ক্রিস্টাল মেথ আইস সহ আটক ৩ মাদক ব্যবসায়ী শরীয়তপুরে অগ্নিকান্ডে ৯ টি দোকান পুরে ছাই লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যাপ্ত ডাক্তার না থাকায় উন্নত সেবা থেকে বঞ্চিত
  • HOME
  • রাজনীতি
  • বিএনপির অস্তিত্ব থাকবে বলে মনে হয় না: স্বরাষ্ট্রমন্ত্রী
  • বিএনপির অস্তিত্ব থাকবে বলে মনে হয় না: স্বরাষ্ট্রমন্ত্রী

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    স্টাফ রিপোর্টারঃ মোস্তাকিম বিল্লাহ, ডিমলা, নীলফামারী।

    স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল হয়ে গেছে। জনগণ তাদের ধ্বংসলীলা দেখেছে। তারা (বিএনপি) শুরু থেকেই ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় এসেছেন।

    বৃহস্পতিবার দুপুর ১২ টায় কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে কমিউনিটি পুলিশিং ও মাদক বিরোধী সমাবেশে যোগ দেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

    স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি জনগণের কথা চিন্তা করে না কীভাবে তারা ক্ষমতায় আসবে। ২০০৮ সালের নির্বাচনে তারা মাত্র ৩০টি সিট পেয়েছিল। ২০১৪ সালে তারা নির্বাচন না করে ধ্বংসলীলা শুরু করল, মানুষ পুড়িয়ে মারা শুরু করল।

    মাদকের ডোপ টেস্ট নিয়ে বিধিমালা তৈরি হচ্ছে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

    এ সময় কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ডাঃ হামিদুল হক খন্দকার, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে, কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য বিল্পব হাসান পলাশ,স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরি, রংপুর রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন,জেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলী,সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু সহ পুলিশের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    ঝিনাইদহ জেলা আওয়ামিলীগের নতুন সভাপতি ঘোষণা
    বিএনপি নেতারা ক্লান্ত; কর্মীরা হতাশ : ওবায়দুল কাদের
    জাতির পিতা ও মনুষ্যত্বের বিকাশ | সামছুল আলম দুদু-এমপি
    যুগ্ম মহাসচিব হিসাবে পদ পেলেন
    সিরাজগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে সংবর্ধনা আয়োজন 
    মাতৃভাষা দিবসে যুবলীগ নেতা মাজহারুল ইসলাম সোহেল ফকিরের শ্রদ্ধা নিবেদন
    মহান ভাষা দিবসের অঙ্গিকার,আমরা রুখবো স্বৈরাচার
    কাউন্সিলার নিপুকে তিন দিনের রিমান্ডের আদেশ
    নোটিশ :