রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:৫৬ |
শিরোনামঃ
কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো বিটেশ্বর ইউনিয়ন উন্নয়ন ফোরাম বান্দরবান জেলাতে সুপেয় পানির সংকট, প্রকল্পের নামে শতকোটি টাকা লুটপাট সীতাকুণ্ডে সুরাঙ্গন খেলাঘর আসরের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ০৮ কেজি গাজাসহ গ্রেফতার ২ নওগাঁয় চোরাই মদ বিক্রির দায়ে তিনজন গ্রেফতার শ্রীমঙ্গলে জমে উঠেছে উপজেলা নির্বাচনীয় আমেজ ইসলামের প্রাথমিক যুগ লালমনিরহাটে অন্যতম ফসল ভুট্টা হলেও নেই প্রসেসিং কেন্দ্র ও সংরক্ষণাগার বান্দরবানে নাগরিক পরিষদের নেতা কাজী মুজিবের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল
  • HOME
  • জাতীয়
  • বিএনপির হরতালে যুবলীগ নেতার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ ও সমাবেশ
  • বিএনপির হরতালে যুবলীগ নেতার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ ও সমাবেশ

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    লালমনিরহাট প্রতিনিধি।।
    লালমনিরহাটে বিএনপি জামাতের ঢাকা হরতাল চলাকালে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগ নেতাকর্মীদের সংঘর্ষে যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের গ্রেফতাররে দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় আওয়ামিলীগ।

    শনিবার (৪ নভেম্বর) বিকালে মহেন্দ্রনগর আঞ্চলিক কমিটির ব্যানারে সদর উপজেলার মহেন্দ্রনগর বাজার এলাকায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

    মহেন্দ্রনগর বাজারের চৌরাস্তা মোড় ৎেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে লালমনিরহাট-রংপুর মহা সড়ক প্রদক্ষিণ পরে আবার সেখানে এসে শেষ হয়। মিছিলে স্থানীয় আওয়ামিলীগ ও এলাকার কয়েকশত নারী পুরুষ অংশ নেন। পরে সেখানে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    হারাটি ইউনিয়ন আ’লীগের সদস্য আওয়ামিলীগ নেতা আমিনুল ইসলাম খাঁন এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সিরাজুল হক খন্দকার রানা, মহেন্দ্রনগর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি তাহমিদুল ইসলাম বিপ্লব, সম্পাদক আহসান হাবিব, হারাটি ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আবুল কাসেম, গোকুন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ টোটন প্রমূখ।
    উল্লেখ, বিএনপির ডাকা হরতাল চলাকালে লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর বাজার এলাকায় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় বিএনপির নেতাকর্মীদের হামলায় যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমসহ চার জন আওয়ামিলীগ নেতা গুরুতর আহত হন। তাঁদের মধ্যে তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখনে জাহাঙ্গীর আলম মারা যান। জাহাঙ্গীর বাফার সার গোডাউনের লোড আনলোড শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারন সম্পাদক ছিলেন।

    এ ঘটনায় নিহতের বাল্যবন্ধু আওয়ামিলীগ নেতা আমিনুল ইসলাম বাদী হয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুকে প্রধান করে ৮১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩০০ থেকে ৪০০ জনকে আসামি করে সদর থানায় মামলা করেন।

    হানিফ মিয়া লালমনিরহাট।

    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    প্রথম ফ্লাইটে সৌদি আরব গেলেন ৪১০ জন হজযাত্রী
    কর্ণফুলীতে প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, পাইলটের মৃত্যু রাতে নদী থেকে বিমানটি উদ্ধার
    মধ্যপ্রাচ্যে সংঘাত হলে প্রভাব পড়বে বাংলাদেশে: প্রধানমন্ত্রী
    মনোহরদীতে মডেল মসজিদের বকেয়া বিদ্যুৎ বিল প্রায় ৫ লাখ টাকা
    আজ বিশ্ব গণমাধ্যম দিবস
    কক্সবাজার পেকুয়ার ঝড়বৃষ্টির সম্ভাবনা দেখে লবণ ওঠাতে গিয়ে বজ্রপাতে দুই লবণ চাষির মৃত্যু হয়েছে
    আজ পহেলা মে দিবস | প্রতিবছর আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসাবে পালন করা হয
    আজ‌মহান মে দিবস
    নোটিশ :