সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৫৭ |
শিরোনামঃ
রেমালে তেঁতুলিয়া নদীর তীরের বাসিন্দাদের কান্না তাহিরপুরে প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী থাকলেও শিক্ষক নেই স্কুল তালাবদ্ধ বাগেরহাটের মোংলায় যাত্রীবাহী ট্রলার ডুবি সারা দেশের সাথে হাতিয়ার নৌ-যোগাযোগ বন্ধ ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে আশুলিয়া জনজীবন বিপর্যস্ত দ্বীপ জেলা ভোলার ৭৪ টি অঞ্চল এর মানুষ পানিবন্দি পীরগাছায় জমিজমা কেন্দ্র করে চাচাতো ভাই নিহত আটক এক নওগাঁর পত্নীতলায় নিয়োগ বোর্ড গঠনের এক মাস পার হলেও নিয়োগপত্র না পাওয়ার অভিযোগ সিরাজগঞ্জে জাহানারা উচ্চ বিদ্যালয় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত
  • HOME
  • খেলাধুলা >> ফুটবল
  • বিতর্কিত সেই রেফারির কাছে ক্ষমাও চেয়েছিলেন মেসি
  • বিতর্কিত সেই রেফারির কাছে ক্ষমাও চেয়েছিলেন মেসি

    দৈনিক দেশ প্রতিদিন
    সংবাদটি শেয়ার করুন

    ফুটবল মাঠে সবচেয়ে প্রতিভাবান বাম পায়ের মালিক সম্ভবত লিওনেল মেসি। মাঠে মেধার সর্বোচ্চ ব্যবহারেও পিছিয়ে নেই এই আর্জেন্টাইন মহাতারকা। মাঠে তার অতিমানবীয় ফুটবল গত দেড়যুগ ধরে মুগ্ধ করেছে মানুষকে। তবে মাঠের বাইরেও আছেন একজন মেসি। নিজের নম্র ব্যবহারে যিনি প্রায় সকলকেই মোহিত করেছেন। 

    এবার মেসির তেমনই এক অসামান্য ব্যবহারের সাক্ষী হলেন স্প্যানিশ রেফারি মাতেও লাহোজ। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা এবং নেদারল্যান্ডসের ম্যাচ পরিচালনা করে আলোয় এসেছিলেন তিনি। সেই এক ম্যাচেই ১৪ হলুদ কার্ড আর ১ লাল কার্ড দেখিয়েছিলেন এই রেফারি। মেসির সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়ও হয়েছিল তার।

    তবে এমন উত্তপ্ত বাক্য বিনিময়ের পর মেসি নাকি ফোন করে ক্ষমাও চেয়েছিলেন মাতেও লাহোজের কাছে। ট্রিবিউনা পত্রিকায় এক সাক্ষাৎকারে লাহোজ জানান, লিওনেল মেসি আমাকে ফোন করেছিল। সে আমাকে যত কথা বলেছে, তার জন্য ক্ষমা চেয়েছে। বলেছে, ম্যাচের পর সে নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে পারেনি।’

    এর আগে ইংল্যান্ডের দ্য মিররে দেওয়া এক সাক্ষাতকারে মেসি জানিয়েছিলেন, বিশ্বকাপ জিতেও পুরোপুরি তৃপ্ত নন তিনি। মেসির ভাষ্য, নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের ম্যাচে মেজাজ হারানোর কারণে অনুতপ্ত। সেই ম্যাচে রেফারি লাহোজ ছাড়াও ডাচ কোচ লুইস ভ্যান হালের সঙ্গেও বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন মেসি।

    ডাচদের বিপক্ষে সেই ম্যাচের পর বড় রকমের বিতর্কেই জড়িয়ে পড়ে আর্জেন্টিনার তারকারা। মেসি ছাড়াও রেফারি লাহোজের বিপক্ষে সরব হয়েছিলেন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এমনকি তাকে ‘অকেজো’ বলতেও ছাড়েননি তিনি। সেই ম্যাচের পর রেফারি লাহোজকে স্পেনে ফেরত পাঠায় ফিফা।
    সংবাদটি শেয়ার করুন

    Read More..

    পাকিস্তানের দল ঘোষণায় নাটকীয়তা
    বিপদ জেনেও মদ কোম্পানির লোগো ছাড়াই মাঠে মোস্তাফিজ, প্রশংসার ঝড়
    খালেদের বোলিং নৈপুন্যে প্রথম সেশন বাংলাদেশের
    সাড়ে তিন বছর পর জাতীয় দলে ডাক পেয়ে উচ্ছসিত ইংলিশ ডিফেন্ডার গোমেজ
    মুগ্ধতা ছড়ানো ২২ গজের নায়ক তামিম ইকবালের জন্মদিন আজ
    চর আইচা মাধ্যমিক বিদ্যালয় ৩২ তম ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
    ব্যারিস্টার সাইদুল হক সুমন ফুটবল একাদশ আসছে প্রানের শহর জামালপুরে
    ময়মনসিংহে চ্যাম্পিয়ন ক্রিকেট দলকে পুলিশ সুপার মহোদয়ের শুভেচ্ছা
    নোটিশ :